সিলেট স্ট্রাইকার্সের পরের ম্যাচে খেলবেন কিনা, এই গুঞ্জনের মধ্যে অবশেষে সিলেটে এসে পৌঁছেছেন মাশরাফি বিন মুর্তজা। আজ শুক্রবার সকালে তিনি সিলেটে এসে দলের সঙ্গে যোগ দেন।

বিপিএলের সিলেট পর্ব খেলার জন্য সিলেট স্ট্রাইকার্স আগেই এখানে পৌঁছে গিয়েছিল। গতকাল বৃহস্পতিবার তারা অনুশীলনও করেছে। কিন্তু সাথে ছিলেন না মাশরাফি। অথচ দলটির অধিনায়কত্বের গুরুভার তাঁর কাঁধে তুলে দিয়েছে টিম ম্যানেজমেন্ট।


মাশরাফি দলের সঙ্গে না আসায় গুঞ্জন ছড়ায় তিনি পরের ম্যাচে খেলছেন না। সিলেটের এই পরের ম্যাচ মূলত আজ শুক্রবার সন্ধ্যায়, সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে, প্রতিপক্ষ কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

মাশরাফি আজই সকালে বিমানযোগে সিলেটে আসেন। পরে যোগ দেন দলের সঙ্গে।

তবে সিলেটে এলেও মাশরাফি আজকের ম্যাচে খেলবেন কিনা, তা এখনও নিশ্চিত নয়। কারণ, একেবারে আনফিট অবস্থায় তাঁর মাঠে নামা, বোলিং করতে না পারা, ফিল্ডিংয়ে বাজে অবস্থা সব দেখে সমালোচনা শুরু হয়েছে। ইতোমধ্যে সাবেক ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল মাশরাফির খেলা নিয়ে প্রশ্ন তুলেছেন। আর আকরাম খান তো রাখঢাক না করেই বলে দিয়েছেন, মাশরাফির এভাবে খেলে যাওয়া বিসিবিকে ‘ইমেজ সংকটে’ ফেলে দিয়েছে।

এবারের বিপিএলে সিলেটের হয়ে দুটি ম্যাচে খেলেছেন মাশরাফি। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে প্রথম ম্যাচে বল করেন মাত্র ২.৩ ওভার। কয়েক পা হেঁটে তাঁর বল করাটাও ছিল যেন কষ্টের!

পরের ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে বোলিংই করেননি মাশরাফি। তবে স্বীকৃত ব্যাটারদের রেখে তিন নম্বরে ব্যাটিংয়ে নেমে দৃষ্টিকটুভাবে রান আউট হওয়ার আগে করেন ৭ বলে ৬ রান।

দুটি ম্যাচেই হেরেছে সিলেট স্ট্রাইকার্স। এবারের ‘ঘরের মাঠে’ তাদের জন্য মিশন একটাই-জয়। এই মিশনে মাশরাফি কী মাঠে থাকছেন? উত্তর আপাতত সময়ের হাতে।

সিলেটভিউ২৪ডটকম/আরআই-কে