বলিউডের তিন খানকে (শাহরুখ, সালমান ও আমির) একসঙ্গে খুব কমই দেখা যায়। এদিকে ভক্তদের বহু দিনের অপেক্ষা তিন খান একসঙ্গে সিনেমা করবেন। তবে ভক্তদের আশা এবার পূরণ করতে চলেছেন বলে খবর।


গত ১৪ মার্চ (বৃহস্পতিবার) আমির খানের ৫৯তম জন্মদিন ছিল। এদিন সকালে মিডিয়াকর্মীদের সঙ্গে কেক কাটেন তিনি। সেই সময় পাশে ছিলেন সাবেক দ্বিতীয় স্ত্রী কিরণ রাও।
 


জন্মদিন উপলক্ষে আমির খান তার প্রোডাকশন হাউসের অফিশিয়াল পেজ থেকে লাইভে আসেন। এদিনই লাইভে এসে শাহরুখ ও সালমান দুই বন্ধুকে নিয়ে মুখ খোলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। ভবিষ্যতে শাহরুখ খান এবং সালমান খানকে নিয়ে একসঙ্গে কাজ করার ইচ্ছাও প্রকাশ করেন আমির।
 

 
লাইভে ভক্তদের সঙ্গে কথোপকথনে তিন খানের একসঙ্গে পর্দায় আবির্ভূত হওয়ার সম্ভাবনা সম্পর্কে প্রশ্নের জবাবে আমির জানান, তারা অনেক দিন ধরেই এটা নিয়ে চিন্তা করছেন। তারা ৩ জনই একসঙ্গে কাজ করা এবং তাদের দর্শকদের জন্য বিশেষ কিছু তৈরি করার জন্য মুখিয়ে আছেন।

 
এ সময় বলিউডের পারফেকশনিস্ট আমির বলেন, আমিও মনে করি আমাদের একসঙ্গে একটি ফিল্ম করা উচিত। আমরা যখন একসঙ্গে ছিলাম, শাহরুখ, সালমান এবং আমি, আমরাও ভাবছিলাম যে আমাদের ক্যারিয়ারে একসঙ্গে একটি সিনেমা করতে হবে। আমাদের চেষ্টা করা উচিত যাতে সেরকম একটা সিনেমা বানানো যায়। আমাদের দর্শকদের জন্য এমন ভাবনা আমাদের মাথায়ও আছে। আমি আশা করি, ভালো স্ক্রিপ্ট পেলে তাতে তিনজনই হ্যাঁ বলব। আমি শাহরুখ আর সালমান, তিনজনই একসঙ্গে কাজ করতে আগ্রহী।

 
দিন কয়েক আগেই তিন খানকে একসঙ্গে নাচতে দেখা গিয়েছিল ভারতীয় ব্যবসায়ী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির প্রাক-বিয়ের অনুষ্ঠানে।

 


সিলেটভিউ২৪ডটকম / নাজাত