নিজস্ব প্রতিবেদক, বড়লেখা:: মৌলভীবাজারের বড়লেখায় এক কিশোরের ছুরিকাঘাতে সৌরভ আহমদ (১৮) নামে এক কিশোর আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমাসী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

সোমবার (১৮ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে বড়লেখা-শাহবাজপুর সড়কের কলেজ রোড এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় অভিযুক্ত কিশোর নীরব আহমদ (১৭)-কে পুলিশ আটক করেছে। নীরব সম্পর্কে সৌরভের আপন মামাতো ভাই। 


সৌরভ বড়লেখা পৌরসভার হাটবন্দ এলাকার বাসিন্দা শাহাব উদ্দিনের ছেলে। আর নীরব একই এলাকার আব্দুল্লাহ আল মামুনের ছেলে। নীরবকে মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে মৌলভীবাজারে আদালতে সোপর্দ করা হয়েছে। 

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নীরবের বাবা আব্দুল্লাহ আল মামুনের সঙ্গে সৌরভ আহমদের কথা কাটাকাটির জের ধরে সোমবার (১৮ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সৌরভের সঙ্গে নীরবের ঝগড়া শুরু হয়। একপর্যায়ে নীরব তার কাছে থাকা ছুরি দিয়ে সৌরভের পিঠে আঘাত করে। এতে সৌরভ আহত হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় সৌরভকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে সিলেট ওসমাসী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত কিশোর নীরব আহমদকে আটক করে। 

বড়লেখা থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান (পিপিএম) মঙ্গলবার বিকেলে বলেন, এক কিশোরের ছুরিকাঘাতে আরেক কিশোর আহত হয়েছে। ঘটনার পর অভিযুক্ত কিশোর নীরবকে আটক করা হয়েছে। তার কাছ থেকে ছুরিও উদ্ধার করা হয়েছে। সৌরভ ও নীরব সম্পর্কে পরস্পরের আত্মীয়। এই ঘটনায় আহত সৌরভের বাবা থানায় মামলা করেছেন। নীরবকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সিলেটভিউ২৪ডটকম/লাভলু