শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) খুলনা বিভাগের শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন ম্যানগ্রোভ অ্যাসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ক্যামিকাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সায়েন্স বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের মো. মিনহাজুল ইসলাম তামিম ও সাধারণ সম্পাদক হিসেবে একই বর্ষের ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সাইন্স বিভাগের আশিক কুমার মনোনীত হয়েছেন।

 


সোমবার (১৮ মার্চ) বিশ্ববিদ্যালয়ের শিক্ষাভবন-এ এর ১২৯নং গ্যালারিতে আয়োজিত এক ইফতার পার্টিতে কমিটির ঘোষণা করেন সংগঠনটির প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. সাবিনা ইসলাম।


কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন সহ সভাপতি হিসেবে আশরাফুল ইসলাম শান্ত। সহ সাধারণ সম্পাদক হিসেবে মো. রুবায়েত আদনান পার্থ ও মুনতাহা। সাংগঠনিক সম্পাদক মো. রিদয়, সহ সাংগঠনিক সম্পাদক মো. আলী (লিপ্টন) ও মো: মহাই মিনুল হক।

কোষাধ্যক্ষ ওবায়দুল্লাহ, সহ কোষাধ্যক্ষ মো. শুকুর মিয়া ও ইসমাঈল হোসাইন। অফিস সম্পাদক শুভ যতি, সহ-অফিস সম্পাদক মো. আতিকুজ্জামান ও মো হাবিবুল্লাহ। সাংস্কৃতি সম্পাদক আনন্দ দাশ, সহ সংস্কৃতি সম্পাদক তামিম ও তাওহিদুর রহমান।

প্রকাশনা সম্পাদক ইশতিয়াক আহমেদ, সহ প্রকাশনা সম্পাদক এসএইচ জাহিদ ও হাসিব আল হাসান। আইটি সম্পাদক ইমরোজ শাফি, সহ আইটি সম্পাদক হৃদয় কুমার বিশ্বাস ও আব্দুল্লাহ আল নোমান। ক্রিড়া সম্পাদক এইচ বি হাবিব, সহ ক্রিয়া সম্পাদক হোসাঈন ইকবাল ও আলিফ মাহমুদ।

প্রচার সম্পাদক সামিনা বিন্তে আহসান, সহ প্রচার সম্পাদক আতাউর রহমান ও যুবরাজ নাবিল। মহিলা বিষয়ক সম্পাদক জুঁই সুলতানা লিমা, সহ মহিলা সম্পাদক লাবণ্য মন্ডল ও হাবিবা খাতুন। সমাজকল্যাণ সম্পাদক ফিরোজ আহমেদ শামীম, সহ সমাজকল্যাণ সম্পাদক মো. সজিব হোসাইন ও অভিশেক দাশ।

 

সিলেটভিউ২৪ডটকম/ নোমান