গেল বৃহস্পতিবার (২১ মার্চ) ছিল ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শবনম বুবলী ও শাকিব খানের সন্তান শেহজাদ খান বীরের ৪র্থ জন্মদিন। একমাত্র ছেলের জন্মদিনে বীরকে নিয়ে শাকিব খানের বাসায় গিয়েছিলেন বুবলী। বিষয়টি নিশ্চিত হওয়া গেছে এই নায়িকার ফেসবুক পোস্ট থেকেই।

বীরের জন্মদিন উপলক্ষে নিজ বাড়িতে দোয়া মাহফিল ও কোরআন খানির আয়োজন করেছিলেন বুবলী। এরপর সন্তানকে নিয়ে হাজির হন শাকিব খানের বাড়িতে। সেখানে দাদীর সঙ্গে বসে কেক কাটেন শাকিবপুত্র। পাশে ছিলেন বুবলীও।


তবে এই তিনজনের সঙ্গে দেখা যায়নি শাকিবকে। যদিও সিনেমার কাজে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন এই নায়ক। তবে ছেলের জন্মদিনে তিনি বাসায় ছিলেন বলেই শাকিবের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে। তবুও কেন বীরের পাশে দেখা যায়নি তাকে সেই প্রশ্নও তুলেছেন অনেকে!

বুবলীর সঙ্গে শাকিবের বর্তমান সম্পর্ক ভালো নয়, সেটা বিভিন্ন সময় সাক্ষাৎকারে বলেছেন এই নায়ক। যদিও তাদের বিচ্ছেদ হয়েছে কি না, সে বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা মেলেনি। তবে বুবলীকে নিজের জীবনের অতীত বলেই মন্তব্য করেছেন শাকিব। তার সঙ্গে ভবিষ্যতেও কোনো সম্পর্কের সুযোগ নেই বলে জানিয়েছেন তিনি। ভক্তরা মনে করছেন, এ কারণেই বুবলীর সঙ্গে একই ফ্রেমে দেখা যায়নি শাকিবকে।

যদিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন শাকিব খান। অন্যদিকে বুবলীর প্রকাশিত একটি ছবিতেও গুলশানে শাকিবের বাসায় বাবার চেয়ারে কেক নিয়ে বসে থাকতে দেখা গেছে বীরকে।

এই ছবি দেখেও অনেকেই মন্তব্য করেছেন, জন্মদিনে ছেলের সঙ্গে ভালো সময় কাটিয়েছেন বাবা শাকিব। তবে ক্যামেরার সামনে আসেননি তিনি। সেটাও হয়তো বুবলীর কারণেই।

এদিকে ফেসবুকে ছেলের জন্মদিন উদযাপনের বেশ কিছু ছবি প্রকাশ করে বুবলী লিখেছেন, আজ বাপজানের জন্মদিনের ব্যস্ততায় সবচেয়ে মিষ্টি কিছু মুহূর্ত, আমি আপনাদের সবার কাছে অনেক বেশি কৃতজ্ঞ যেভাবে আপনারা শেহ্জাদকে ভালোবাসা দিয়ে আজকে সারাক্ষণ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন! অসংখ্য ধন্যবাদ! এভাবেই শেহজাদ বাবাকে সবসময় আপনাদের দোয়ায় রাখবেন।

অনেকেই এই ছবির নিচে শেহজাদ খান বীরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। একইসঙ্গে বুবলীকে শুভকামনা জানিয়েছেন।

এর আগে, দিনটি উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আবেগঘন এক বার্তা দিয়েছেন অভিনেত্রী। ছেলেকে উদ্দেশ করে ভিডিওজুড়ে মা ও সন্তানের ভালোবাসা, টান এবং অনুভূতির কথা তুলে ধরেছেন বুবলী। এ সময় সন্তান বীরের জন্মের সময়কার এবং পরবর্তী সময়ের ছবি-ভিডিও দিয়েছেন নায়িকা।

আসন্ন ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে বুবলীর ‘দেওয়ালের দেশ’ ও ‘মায়া’ নামের দুটি সিনেমা। আর ঈদে মুক্তি পাবে শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাজকুমার’।

 

 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-১২৯১