হবিগঞ্জের বানিয়াচং উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। নবগঠিত এ কমিটির সভাপতি মনোনীত হয়েছেন হিফজুর রহমান চৌধুরী (জয়) এবং সাধারণ সম্পাদক হয়েছেন শেখ ফরহাদ আহমেদ তুষার।
 

বুধবার (২৭ মার্চ) হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ডাঃ মো. সাইফ-ই রহমান তন্ময় ও সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।


২৭ মার্চ জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১ বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ, বানিয়াচং উপজেলা শাখার এ কমিটি অনুমোদন দেয়া হলো।
 

কমিটির সহ-সভাপতি তুষার আহমেদ শাওন, এস আর তাসকিন আহমেদ, আসাদুর রহমান আসাদ, সাহানুর রহমান শানু, দুলাল মিয়া, পৃথেক দাশ ঝলক, এনায়েত রেজা শাকিব, জিয়াউল হক আতিক, মোস্তাকিম চৌধুরী লাবিব, আরিফ হোসেন, খালেকুজ্জামান রানা, সদরুল আমিন জসিম, মাছুম বিল্লাহ, কামরুল ইসলাম নাহিদ, শাহরিয়ার চৌধুরী তানজিম, রাগিব চৌধুরী, আকাশ আহমেদ, নাঈম মিয়া, আশরাফুজ্জামান খান রকি, কাজী তুষার, বিধান দাশ, ফয়জুর রহমান সানী, ইমন আহমেদ, জাসেদুল ইসলাম জুয়েল, নাহিদ মিয়া, গোলাম কিবরিয়া হাসান, আরিয়ান নোমান, মোফাচ্ছর ইবনে আজিজ শাতিল, সৌরভ দাশ, জিয়াউর রহমান আখঞ্জী, শেখ মোজাহিদুল ইসলাম শাহীন, জাকির আহমেদ পুষ্প, মেহেদি হাসান রনি, মারুফ তালুকদার কিবরিয়া, দীপঙ্কর দাশ, জাবিরুল তালুকদার, আফজাল খান শ্রাবণ, তুহিন মিয়া, নাঈম ইসলাম হৃদয়, তানজিদ হাসান চৌধুরী লাদেন, এনায়েত আহমেদ বিশাল, ইলিয়াস খান, কল্লোল কুমার দাশ।
 

যুগ্ম সাধারণ সম্পাদক রাফি আহমেদ, ইমন চৌধুরী, ফয়সাল আহমেদ, ছোটন খান, মিলন খান, নাহিদুল ইসলাম নাহিদ, সাময়ন হোসেন, নাহিদ আহমেদ।

সাংগঠনিক সম্পাদক সামসুজ্জামান খান নাঈম, তানভীর চৌধুরী তানিম, শেখ শাকিব, শেখ তুহিন, রাহাদ রহমান, কাজী সৌরভ, ফাহাদ রহমান বিলাশ, গোলক দাশ।

প্রচার সম্পাদক- নাদিমুল হোসেন প্রকাশ, উপ-প্রচার সম্পাদক- শাওন মিয়া, দপ্তর সম্পাদক- এস.এম শানু ইসলাম, উপ-দপ্তর সম্পাদক- তানভীর হাসান শোভন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক- গউছ আহমেদ, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক- অজিত দাশ, সাংস্কৃতিক সম্পাদক- অজিত দাশ রুদ্র, উপ-সাংস্কৃতিক সম্পাদক- রাজন চন্দ্র চৌধুরী, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক- শাহিদুর রহমান, উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক- সবুজ দাশ।
 

এছাড়াও, বাংলাদেশ ছাত্রলীগ, হবিগঞ্জ জেলা শাখার অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি পদে সাইফুল ইসলাম টিপু এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে মফিজুর রহমান নাবিলকে অন্তর্ভুক্তির প্রস্তাব করা হয়েছে।

 
নতুন কমিটির সভাপতি হিফজুর রহমাম চৌধুরী জয় বলেন, "জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে আমি ২০১২ সাল থেকে ছাত্রলীগের রাজনীতি শুরু করি। জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মানে বানিয়াচং উপজেলা ছাত্রলীগের প্রত্যেক কর্মী কাজ করে যাবে।"


 

সিলেটভিউ২৪ডটকম/জসিম/এসডি-১৩৪৪