মাহে রমজান উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে প্রায় শতাধিক সুবিধা বঞ্চিত পরিবারের সদস্যদের মধ্যে ‘হাজী ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্ট’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২৭ মার্চ) দুপুরে পৌর শহরের পুরাণ বাজার এলাকাস্থ ট্রাস্টের কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা আক্তার।


তিনি বলেন, বিশ্বনাথের খেলাধুলা ও আর্ত্মসামাজিক উন্নয়নে প্রবাসীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। সরকারের পাশাপাশি প্রবাসীদের ওই কর্মকান্ড অব্যাহত থাকলে দেশ ও জাতি এগিয়ে যাবে।

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিনের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু’র পরিচালনায় অনুষ্ঠিত খাদ্যসামগ্রী পূর্ব আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছয়ফুল হক, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের ট্রাস্টি ও সমাজসেবক রুহেল মিয়া।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন- রাজনীতিবিদ জামাল আহমদ, আব্দুল মালিক, ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্টের সদস্য আব্দুন নূর, দক্ষিণ বিশ্বনাথ ইউনাইটেড স্পোটিং ক্লাব অ্যান্ড একাডেমির সদস্য আব্দুস সালাম মুন্না, সংগঠক লাকী আহমেদ, আরকুম আলী, আল-আমিন প্রমুখ নেতৃবৃন্দ।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রনঞ্জয়/এসডি-১৩৫৮