সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ এহসান শাহ বলেন, “প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশে খুব বেশি গরীব ও হতদরিদ্র নেই। কেউ না কেউ, কোনো না কোনো নিরাপত্তা বলয়ের মধ্যে আছেন, সরকারের বিভিন্ন প্রকল্পের মাধ্যমে সহায়তা দেয়া হচ্ছে। তারপরেও অপেক্ষাকৃত একটু যারা হতদরিদ্র তাদের পাশে বাংলাদেশ সরকার, পুলিশ ও বিভিন্ন সংস্থা দাঁড়ায়। তারই অংশ হিসেবে আমাদের পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) স্যারের নির্দেশনায় বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে দেশের সব জায়গার মতো শাল্লা উপজেলায় পবিত্র মাহে রমজান মাস উপলক্ষ্যে অসহায় ও হতদরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে।”
 

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে শাল্লা থানা কর্তৃক আয়োজিত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানের সভাপতিত্বে থানার প্রাঙ্গনে ১৫০জন হত দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করার সময়ে এসব কথা বলেন তিনি।
 


তিনি আরো বলেন, ‘বাংলাদেশ পুলিশের নিয়মিত যে দায়িত্ব, আইনশৃঙ্খলা রক্ষা, এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখা, তারই পাশাপাশি দেশের গুরুত্বপূর্ণ সময়ে পুলিশ মানুষের পাশে দাঁড়ায়। বাংলাদেশ পুলিশ যেন সবসময় মানুষের পাশে থাকতে পারে সেই প্রত্যাশা ও আপনাদের সবার জন্য দোয়া রইলো।’
 

শাল্লা থানায় ইফতার সামগ্রী বিতরণে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদুল ইসলাম।
 

এছাড়াও উপস্থিত ছিলেন- শাল্লার থানার এসআই জিশু দত্ত, নাঈম, নাজমুল, লুৎফুর রাহমান, শাহীন আলম, এএসআই নাসির উদ্দিন, নজরুল, কনস্টবল তন্ময়, বিজন, সাথী (নারী পুলিশ) সহ থানা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।


 


সিলেটভিউ২৪ডটকম/সন্দীপন/এসডি-১৩৬৯