মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর চা বাগানের নতুন টিলায় এক গৃহবধু হত্যা না আত্মহত্যা তা নিয়ে স্থানীয়ভাবে চলছে নানা গুঞ্জন। নিহতের শরীরে আঘাতের চিহ্ন থাকলেও পিএম রিপোর্ট না আসা পর্যন্ত পুলিশ নিশ্চিত হতে পারছে না। ২৭ মার্চ রাত ৮টায়  শমশেরনগর চা বাগানের নতুন টিলার নিজ ঘরে লাশ ঝুলে থাকতে দেখে উদ্ধার করে ক্যামেলিয়া হাসপাতালে নিয়ে যায় চা শ্রমিক স্বামী।
 

স্থানীয়সূত্রে জানা যায়, গত দিনে ফাগুয়া উৎসবে মাধুরী আকুড়া (৩২) ও তার স্বামী সাধন আকুড়া মাথাল হয়ে উঠে। এরপর তাদের মধ্যে মনোমালিন্যের ঘটনাও ঘটে। এরপর রাতে ঘরে লাশ ঝুলে থাকতে দেখে স্বামী উদ্ধার করে স্থানীয় ক্যামেলিয়া হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে মাধুরী আকুড়ার পরকীয়ার বিষয়টি নিয়েও স্বামীর সাথে মনোমালিন্য হতে পারে বলে গুঞ্জন রয়েছে। ঘটনার পর গতকাল বৃহস্পতিবার দুপুরে পারিবারিক উদ্যোগে মাধুরী আকুড়ার লাশ সৎকার করাতে চাইলে পুলিশ সেখান থেকে ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।
 


শমশেরনগর ফাঁড়ির ইনচার্জ শামীম আকনজী বলেন, ধারনা করা যাচ্ছে এটি একটি আত্মহত্যা। ময়না তদন্তে পাঠানো হয়েছে রিপোর্ট আসার পর তা নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা।

 


সিলেটভিউ২৪ডটকম/জয়নাল/এসডি-১৩৭৭