এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটির ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। বুধবার কলেজ ক্যাম্পাসের রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সভাপতি ইমরান ইমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লবীব আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমসি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল আনাম মো. রিয়াজ। 

 


প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, সিয়াম-সাধনার মাস পবিত্র রমজান মাসে সৌন্দর্য বৃদ্ধি হয়, আমাদেরকে এমন কাজ করতে হবে। এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটি প্রতিষ্ঠাকালীন সময় থেকেই মুরারিচাঁদ কলেজের সুনাম প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার মাধ্যমে বিশ্বব্যাপী তুলে ধরছে৷ তাদের এই ভালো কাজের দ্বারা অব্যাহত থাকুক। 

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটির দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ও পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো. তৌফিক এজদানী চৌধুরী ও এখন টেলিভিশন সিলেট ব্যুরো প্রধান গোলজার আহমেদ।

 

এসময় আরো উপস্থিত ছিলেন এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি আজহার উদ্দিন শিমুল, বর্তমান সহসভাপতি মো. মুছলেহ উদ্দিন মুনাঈম, যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব হোসাইন, কোষাধ্যক্ষ মইনুল হাসান আবির, সদস্য ইসমাঈল হোসেন শিমুল, শাহ রাকিবুল হাসান রাফি, শ্রীবাস দাস, নাঈম আখঞ্জি ও বদরুল আমিন প্রমুখ।

 

সিলেটভিউ২৪ডটকম / মাহি