সিলেটের স্বনামধন্য প্রতিষ্ঠান সিটি এভিয়েশন একাডেমির উদ্যোগে প্রশিক্ষণার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরণ এবং দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বুধবার (২৭ মার্চ) সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্ট হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিটি ওভারসিজের প্রোপাইটর ও আটাব’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আব্দুল হক। বিশেষ অতিথি ছিলেন অ্যালাইট ট্রাভেলসের সত্ত্বাধিকারী ও আটাব সিলেট জোনের চেয়ারম্যান মো. জিয়াউর রহমান খান, আল মহসিন ট্রাভেলসের প্রোপাইটর ও আটাব সিলেট জোনের সাধারণ সম্পাদক দেওয়ান রুশো চৌধুরী।


সিটি এভিয়েশন একাডেমির প্রতিষ্ঠাতা ও সিইও মোমিনুল হক ফাহিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে গ্লোবার ডিস্ট্রিবিউশন সিস্টেমের (জিডিএস) পক্ষে ট্রাভেলপোর্ট পার্টনার বাংলাদেশের (এমজিএইচ গ্রুপ) ম্যানেজার এমদাদুর রহমান, এসিসট্যান্ট ম্যানেজার ইমদাদুল হোসাইন, আইটি ম্যানেজার জুয়েল আহমেদ, Sabre বাংলাদেশ এনএমসি লিমিটেডের ম্যানেজার (সেলস) ফরহাদ আহমেদ চৌধুরী, এসিসট্যান্ট ম্যানেজার (টেকনিক্যাল সাপোর্ট) মো. আহমেদ হোসেন কায়েস উপস্থিত ছিলেন।

বিভিন্ন এয়ারলাইন্সের পক্ষে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এয়ারলাইন্স ক্লাব অব সিলেটের সভাপতি এবং কাতার এয়ারওয়েজের (জিএসএ) এসিসট্যান্ট ম্যানেজার (রিজার্ভেশন ও টিকেটিং) আফসার আলম, এয়ারলাইন্স ক্লাব অব সিলেটের সেক্রেটারি এবং নভোএয়ারের সুপারভাইজর ও ইনচার্জ মোরশেদ ফখরুল চৌধুরী, নভোএয়ারের এক্সিকিউটিভ সৌরভ চন্দ্র নাথ, ইউএস-বাংলা এয়ারলাইন্সের (মার্কেটিং এন্ড সেলস) এসিসট্যান্ট ম্যানেজার (ইনচার্জ) মোহাম্মদ হামেদ বিন হানিফ, এয়ার অ্যাস্ট্রার এক্সিকিউটিভ (মার্কেটিং এন্ড সেলস) ফাহাদুর রেজা ও মো. আকিব বিন হাদি প্রমুখ।

সিটি এভিয়েশন একাডেমি সিলেটে প্রথমবারের মতো প্রফেশনাল এয়ার টিকেটিং ও রিজারভেশন কোর্স চালু করেছে। ইতোমধ্যে তিনটি ব্যাচে প্রশিক্ষন সম্পন্ন হয়েছে। এসব প্রশিক্ষণার্থীদের মধ্যে ৯ জন বিভিন্ন এয়ারলাইন্স ও ট্রাভেলসে চাকরি পেয়েছেন। বর্তমানে দুটি ব্যাচ চালু আছে।

সিলেটভিউ২৪ডটকম/আরআই-কে