সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের ২০২৪-২০২৫ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আগামী এক বছর এই কমিটি দায়িত্ব পালন করবে।

কমিটিতে সিএসই বিভাগের সহকারী অধ্যাপক সাফওয়ান উদ্দিন আহমদকে প্রেসিডেন্ট ও সিএসই বিভাগের শিক্ষার্থী প্রমিত দে’কে  সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।


ইংরেজি বিভাগের শিক্ষার্থী ফাহমিদা মাহমুদ আঁখি ভাইস-প্রেসিডেন্ট ও ইংরেজি বিভাগের শিক্ষার্থী জুয়াইরিয়া জুঁইকে যুগ্ম সম্পাদক মনোনীত করা হয়েছে।

পাশাপাশি, কমিটির উপদেষ্টামন্ডলিতে রয়েছেন সহযোগী অধ্যাপক ও ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান মোঃ এমরান উদ্দিন, সহযোগী অধ্যাপক ও অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান  মোঃ গোলাম মোক্তাধির, মোঃ ফাহমিদুর রহমান সাকিব, প্রভাষক সিএসই বিভাগ এবং বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী আবদুল্লাহ আল হাদী মাহফুজ।

এছাড়াও ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ আলাউল হক কোষাধ্যক্ষ ও যুগ্ম কোষাধ্যক্ষ হিসেবে আছেন অর্থনীতি বিভাগের শিক্ষার্থী রুকসানা আক্তার।

কমিটিতে দায়িত্বপ্রাপ্ত অন্যান্যরা হলেন - সাংগঠনিক সম্পাদক রায়হান আহমদ তালুকদার, দপ্তর সম্পাদক সানজিদা হোসেন ও মোছা: ইমা আক্তার, জনসংযোগ সম্পাদক তারজিমা হাসান, প্রকাশনা সম্পাদক শাহরিয়ার আলম মেহেদী তাপাদার , ক্রিয়েটিভ ডিজাইন সমন্বয়কারী মো: আবসারুজ্জামান অমি, ছাত্র সম্পাদক জয়ন্ত সেন, স্বেচ্ছাসেবক সমন্বয়কারী সাকিব রহমান চৌধুরী , রক্তদান উইং মতিউর রহমান ও সাংস্কৃতিক সম্পাদক অনিন্দিতা কর।

নবগঠিত কমিটির নির্বাহী সদস্যরা হলেন -  মোহাম্মদ মাহাদী হাসান, রেজওয়ান আহমেদ রিফাত, মোছা: ফাহমিদা আক্তার, সাবানা বেগম, তাফহীম কবির, আব্দুল্লাহ মোহাম্মদ, তাওহিদা জান্নাত অর্পিতা ও নৌশিন রহমান বুশরা ।

উল্লেখ্য, মেট্রোপলিটন ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাব  বিভিন্ন ধরনের সামাজিক কার্যক্রমে ও সমাজের গরীব, দুস্থ ও অসহায় মানুষের সহযোগিতায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

মেট্রোপলিটন ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, ভাইস চেয়ারম্যান তানভীর এম ও রহমান চৌধুরী ও বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক  ক্লাবের সাফল্য কামনা করেছেন।

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/পিডি