সিলেট চেম্বার সভাপতি তাহমিন আহমদ বলেছেন ‘পাথর ব্যবসায়ীরা ষড়যন্ত্রের শিকার হয়েছেন। সরকারের কাছে পাথরকুয়ারী খুলে দেয়ার দাবি জানাচ্ছি। জাফলংয়ের পাথর দিয়েই সিলেট-জাফলং চারলেন সড়ক নির্মাণ হোক।’

 


তিনি ব্যবসায়ীদের উদ্দেশ্যে আরও বলেন, ‘বিদেশ থেকে শুধু ইনপুট না করে এক্সপোর্ট  করার চেষ্টা করুন। এতে করে দেশীয় পণ্যকে বৈশ্বিক বাজারে পরিচয় করিয়ে দেয়া হবে।’

 

বৃহস্পতিবার বেলা ১টার দিকে তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের উদ্যোগে আয়োজিত দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালনা পরিষদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তামাবিল স্থলবন্দরস্থ তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের কার্যালয়ের সম্মেলন কক্ষে উক্ত সংবর্ধনা অনুষ্ঠিত হয়। তামাবিল পাথর আমদানীকারক গ্রুপের সভাপতি এম লিয়াকত আলীর সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক ওমর ফারুকের সঞ্চালনায় কোরআন তিলাওয়াতের মাধ্যমে সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়।

 

অনুষ্ঠানের শুরুতেই দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেয় পাথর আমদানীকারক গ্রুপের নেতৃবৃন্দ।

 

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি জালাল উদ্দিন সিআইপি ও সাধারণ সম্পাদক ও চেম্বার পরিচালক সারোয়ার হোসেন ছেদু।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি মোঃ এমদাদ হোসেন, এফবিসিসিআই পরিচালক ফালাহ উদ্দিন আলী আহমেদ, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রাক্তন সহ-সভাপতি আতিক হোসেন, পরিচালক মুজিবুর রহমান মিন্টু।

 

এসময় আরও উপস্থিত ছিলেন দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক ওয়াহিদুজ্জামান চৌধুরী (রাজিব), মোঃ মাহবুবুল হাফিজ চৌধুরী মুসফিক, রিমাদ আহমদ রুবেল প্রমুখ।

 

সিলেটভিউ২৪ডটকম / প্রেবি / মাহি