সুনামগঞ্জের জগন্নাথপুরে লন্ডন প্রবাসীর বাড়ির কেয়ার টেকারকে মারপিট করে বাড়ি দখল করেছে আওয়ামী লীগ নেতা বদরুল ইসলাম।
 

শনিবার (২০ এপ্রিল) সিলেট জেলা প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন জগন্নাথপুর উপজেলার ইসহাকপুর গ্রামের মো. ফজলুল হকের ছেলে বকুল মিয়া।
 


সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে বকুল মিয়া দাবি করেন, তার সম্পর্কে মামা জগন্নাথপুর উপজেলার ইসহাকপুর গ্রামের ইসলাম উদ্দিন একজন লন্ডন প্রবাসী। তাঁর মামার সহায় সম্পত্তি ও বাড়িঘর দেখভাল তিনি করেন। কিন্তু ইসহাকপুর গ্রামের বাসিন্দা মৃত আফিজ উল্লার ছেলে ও জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম লন্ডন প্রবাসী ইসলাম উদ্দিনের সহায়-সম্পত্তি ও বাড়িঘর দখল করার জন্য গত ১ এপ্রিল দুপুরে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে বকুল মিয়ার উপর হামলা চালায়। এসময় বকুলের বুকে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে মারপিট করে ঘর থেকে বের দিয়ে ঘরে থাকা মূল্যবান জিনিসপত্র, ল্যাপটপ, স্বর্ণালঙ্কারসহ ৩ লক্ষ ৫২ হাজার টাকার মালামাল লুট করে বাড়ির গেইটে তালা লাগিয়ে চাবি নিয়ে চলে যান বদরুল। এ ঘটনায় বকুল মিয়া বাদি হয়ে গত ১৩ এপ্রিল বদরুল ইসলামকে প্রধান আসামী করে জগন্নাথপুর থানায় মামলা করেন (মামলা নং-০৭ তাং ১৩/০৪/২৪ ইং)। এ মামলায় বদরুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ। পরবর্তীতে বদরুল আদালত থেকে জামিন নিয়ে বের হয়ে এলাকায় গিয়ে বকুল মিয়া, লন্ডন প্রবাসী ইসলাম উদ্দিন ও জগন্নাথপুল থানার বিরুদ্ধে নানা ধরণের বিভ্রান্তিকর তথ্য দিয়ে তা বিভিন্ন মাধ্যমে প্রচার করছেন। এতে সবার সম্মানহানি হচ্ছে।
 

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে আরও উল্লেখ করা হয়, বদরুল আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে সাধারণ মানুষের উপর নির্যাতন ও নিপীড়ন করে যাচ্ছেন। তার বিরুদ্ধে ইতিপূর্বে জগন্নাথপুর (মামলা নং-২১ তারিখ ২৩/০৫/২০০৫, জিআর নং ৯৭ /০৫ এজাহারে অভিযুক্ত, জগন্নাথপুর থানার এফআই আর নং-৩,৩/১১/২০২১) সহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দাবি করা হয়, আওয়ামী লীগ নেতা বদরুল ইসলাম তার কুকর্ম ঢাকতে তাদের ও থানার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ, বিভ্রান্তি ছড়াচ্ছেন।


 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১৭৩৭