গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম উপজেলা মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভা করেছেন। সোমবার উপজেলার পৌর শহরের চৌমূহনীতে অবস্থিত মুক্তিযোদ্ধা সংসদ কার্যসলয়ে এসভা অনুষ্ঠিত হয়।

 


এতে সভাপতিত্ব করেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ শফিকুর রহমান। বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ডেপুটি কমান্ডার আব্দুল আহাদ, বাদেপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তাক আহমদ, পৌর আ'লীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের প্রতিষ্টাতা সভাপতি গোলাম দস্তগীর খান ছামিন।

 

সভায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী  মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম বলেছেন আমি বিগত উপনির্বাচনে চেয়ারম্যান পদে জয়লাভ করে আপনাদের খাদেম হিসেবে কাজ করেছি। মাত্র ২০মাসে যে উন্নয়ন হয়েছে তা অতুলনীয়। আমি রাস্তাঘাট স্কুলে উন্নয়ন সহ বিভিন্ন ধরণের উন্নয়নমূলক কাজ করা হয়েছে। সময় কম থাকায় মানুষের চাহিদা পূরণ করা সম্ভব হয়নি। আমি নির্বাচিত হলে মানুষের চাহিদাকে প্দধান্য দিয়ে উন্নয়নমূলক কাজ করা হবে। 

 


সিলেটভিউ২৪ডটকম/হারিছ/ নাজাত