সিলেটের কোম্পানীগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র দাখিল করেছেন ১২জন প্রার্থী। এদের মধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী রয়েছেন।

 


রবিবার ছিল মনোনয়ন জমা দানের শেষ দিন। এর মধ্যে তারা অনলাইনে মনোনয়ন দাখিল করেন। মঙ্গলবার মনোনয়ন যাচাই-বাছাই করা হবে।

ষষ্ঠ কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে রয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ শামীম, সিলেট জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মজিরউদ্দিন ও আবুল মনসুর মোহাম্মদ রশিদ আহমেদ।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান লাল মিয়া, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক মোহাম্মদ ইকবাল হোসেন, সিলেট আইনজীবী সমিতির সাবেক সহ সম্পাদক এড. মোহাম্মদ আব্দুল্লাহ আল হেলাল ও সিলেট জেলা সেচ্ছাসেবকলীগের জনশক্তি ও কর্মসংস্থান সম্পাদক মো: ইকবালহোসাইন।

 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা বেগম, কোম্পানীগঞ্জ উপজেলা মহিলা লীগের সভাপতি নাসরিন জাহান, মনোয়ারা বেগম ও ফাতিমা আক্তার অনলাইনে মনোনয়ন জমা দিয়েছেন।

 

উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হচ্ছে কোম্পানীগঞ্জ উপজেলার নির্বাচন। ২৩ এপ্রিল মঙ্গলবার হবে যাচাই বাছাই। যাচাই বাছাই এর বিরুদ্ধে আপিল করা যাবে ২৪-২৬ এপ্রিল আর আপিল নিষ্পত্তি হবে ২৭-২৯ এপ্রিল। প্রার্থিতা প্রত্যাহার করা যাবে ৩০ এপ্রিল। ২মে দেওয়া হবে প্রতীক বরাদ্ধ। আর ২১ মে মঙ্গলবার অনুষ্ঠিত হবে নির্বাচন।

 

 

 

 

সিলেটভিউ২৪ডটকম/জলিল/এসডি-১৭৭৪