মহানগরে দোকানের শাটার ভেঙ্গে চোরাইকৃত মাল উদ্ধারকালে তিনজন পুলিশ সদস্য আহত হয়েছেন। এসময় চোরাইকৃত মাল ও প্রাইভেটকারসহ একজনকে আটক করেছে পুলিশ। রবিবার (২২ এপ্রিল)  ভোররাতে মহানগরের পাঠানটুলা এলাকায় এ ঘটনা ঘটে।
 

আহত পুলিশ সদস্যরা হলেন, জালালাবদ থানার এসআই শারফিন মিয়া,  কনস্টেবল তোফাজ্জল হোসেন ও বিধান মালাকার। আহত পুলিশ সদস্যদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 
 


আটককৃত খোকন সরকার (৩৫) কোম্পানীগঞ্জের মাখন সরকারের ছেলে। এসময় তার কাছ থেকে চোরাইকৃত মালামাল জব্দ করে পুলিশ; একইসঙ্গে অজ্ঞাতনামা আরও ২/৩ জন পালিয়ে গেছে। 

 
আজ রাতে এক সংবাদবিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে মহানগর পুলিশের মিডিয়া কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম। 
 

তিনি বলেন, জালালাবাদ থানাধীন রাত্রিকালীন সিয়েরা-২১ টহল ডিউটিরত অবস্থায় রবিবার দিবাগত আনুমানিক রাত ৩টা ৪০ এর দিকে ৯৯৯ এর মাধ্যমে পুলিশ সদস্যরা জানতে পারেন যে, রাত আনুমানিক আড়াইটা থেকে সাড়ে তিনটার মধ্যবর্তী সময়ে পাঠানটুলাস্থ ‘মীম স্যানিটারি’ নামীয় দোকানের শাটার ভেঙ্গে মালামাল চুরি হয়েছে এবং আসামীরা মালামাল চুরি করে একটি প্রাইভেট কারযোগে পালিয়ে যাচ্ছে। 
 

খবর পেয়ে জালালাবাদ থানার রাত্রিকালীন সিয়েরা-২১ টহল ডিউটি ইনচার্জ এসআই (নি.) শারফিন মিয়া সঙ্গীয় ফোর্সসহ তাদের আটকের জন্য ধাওয়া করে ধরার চেষ্টাকালে অজ্ঞাতনামা ২/৩ জন আসামী পুলিশ সদস্যদেরকে আহত করে পালিয়ে যায়। এতে একজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।  
 

আটককৃত খোকন সরকারের কাছ থেকে ২৪ টি  আরএফএল ব্রান্ডের মোটর (ওয়াটার পাম্প) এবং চোরাই কাজে ব্যবহৃত একটি রেন্স ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়। পরবর্তীতে জালালাবাদ থানার সহকারী পুলিশ কমিশনার ও পুলিশ পরিদর্শক (তদন্ত) ঘটনাস্থল পরিদর্শন করেন। 
 

আটককৃত ও পালিয়ে যাওয়া অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওই মিডিয়া কর্মকর্তা। 


সিলেটভিউ২৪ডটকম/ নোমান