আসন্ন কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।
 

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে পৌর শহরের অভিজাত একটি রেস্টুরেন্টে এ মতবিনিময়সভার আয়োজন করেন তিনি।


মতবিনিময়কালে কামরুল বলেন, আমি বিগত সময়ে কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান হিসেবে ১০ বছর দায়িত্বকালীন সময়ে মানুষের জন্য কাজ করি। আমার বাবা মরহুম আব্দুল জব্বার এমপি একজন সাদামনের এবং আদর্শবান রাজনীতিবিদ ছিলেন। তারই আদর্শ ও নীতিকে ধারণ করে আমি ৩২ বছর যাবৎ সমাজকর্মী ও রাজনৈতিককর্মী হিসেবে আপনাদের সেবায়  কাজ করে যাচ্ছি।
 

তিনি আরও বলেন, আগামী ৮ মে নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমার প্রতীক ‘কাপ-পিরিচ’ মার্কায় আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে পুনরায় নির্বাচিত করে আপনাদের সেবা করার ও পাশে থাকার সুযোগ করে দেবেন বলে আমি আশাবাদী। আমি ওয়াদা করছি- অতীতে যেভাবে আপনাদের পাশে ছিলাম আগামীতেও আপনাদের পাশে থেকে কুলাউড়াকে এগিয়ে নিয়ে যাবো।
 

মতবিনিময়ে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোস্তফা আব্দুল মালিক, সাবেক সাংগঠনিক সম্পাদক ফজলুল হক ফজলু, পৌর কাউন্সিলর লোকমান হোসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন প্রমুখ।


 


সিলেটভিউ২৪ডটকম/অনি/এসডি-১৮০৬