শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের’ নেতৃবৃন্দের সঙ্গে  মতবিনিময় করেছে সাস্ট ক্যারিয়ার ক্লাব।  রবিবার (২৮ এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম রুদ্রের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসান নাঈমের সঞ্চালনায় বক্তব্য রাখেন ক্যারিয়ার ক্লাবের সভাপতি শাবরিনা আফরোজ মিতু।


 

তিনি বলেন, ক্যারিয়ার ক্লাবে যুক্ত হওয়ার মাধ্যমে একজন শিক্ষার্থী নেতৃত্বের গুণাবলি, দলবদ্ধ হয়ে কাজ করাসহ নানান বিষয়ে শিখতে পারে। তা ছাড়া বিদেশে উচ্চশিক্ষাসহ বিভিন্ন চাকরির ক্ষেত্রেও ক্লাবে কাজের অভিজ্ঞতা অনেক বেশি কাজে লাগে। 


তিনি আরও বলেন, বিভিন্ন চাকরির প্রস্তুতি, আইইএলটিএস,  জিআরই, স্কলারশিপ, প্রতিযোগিতার তথ্য, সময়োপযোগী বিভিন্ন কর্মশালা ও দক্ষ জনসম্পদ তৈরিতে বিভিন্ন শিখনমূলক অনুষ্ঠানের আয়োজন আমরা করে থাকি। পাশাপাশি ক্যারিয়ার ক্লাব শিক্ষার্থীদের নলেজ ডেভেলপমেন্ট, পাবলিক স্পিকিং, বিভিন্ন প্রতিযোগিতাসহ ক্যারিয়ার গঠনের বিভিন্ন প্রশিক্ষণ দিয়ে থাকি।

মতবিনিময়ে প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম রুদ্র বলেন, ক্যাম্পাসের সাংস্কৃতিক কর্মকাণ্ড গণমাধ্যমে তুলে ধরতে সাংবাদিকরা সব সময় সর্বোচ্চ চেষ্টা করে। বিভিন্ন সমস্যা ও সম্ভাবনাগুলো গণমাধ্যমে নিয়ে আসা হয়। সবসময়ের মতো আগামীতেও শাবি প্রেসক্লাব সাস্ট ক্যারিয়ার ক্লাবের পাশে থাকবে।


এ সময় ক্যারিয়ার ক্লাবের  সহ সভাপতি মো. তানভীর মাহতাব, সাধারণ সম্পাদক আজমাঈন আবরেসাম, সহকারী সাধারণ সম্পাদক রাফিদ উল ইসলাম, আবদুল আহাদ ও জেমিমা জামান সিলিয়া, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান রোজ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন, সহকারী সাংগঠনিক সম্পাদক গাজী আমানুল হক, সহকারী জনসংযোগ সম্পাদক নাজিফা নাওয়ার ঈশিকা, সহকারী স্কুল অব স্কিল ডেভেলপমেন্ট ইউসরা আফনান ও পাবলিক রিলেশন সেক্রেটারী সাইফুল্লাহ সাব্বির উপস্থিত ছিলেন।


মতবিনিময়কালে প্রেসক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক জুবায়েদুল হক রবিন, দপ্তর সম্পাদক নাঈম আহমেদ শুভ, কার্যকরী সদস্য সাগর হাসান শুভ্র, নুর আলম প্রমুখ।

 

সিলেটভিউ২৪ডটকম/ নোমান