সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী অধ্যক্ষ সুজাত আলী রফিক বলেছেন, সিলেট হচ্ছে পুণ্যভূমি। এ পুণ্যভূমির লোকজনের কল্যাণে আজীবন কাজ করতে চাই। জনগণের রায়ে নির্বাচিত হলে পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে সিলেট সদর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো।
 

সোমবার ও গতকাল রবিবার উপজেলার কেওয়াছড়া চা-বাগান, লাক্কারতুরা চা-বাগান, তেলিহাটি চা-বাগান, কুরিরগাঁওবাজার, ধুপাগুল, সাহেববাজার, কালাগুল, হাউশাসহ বিভিন্ন স্থানে নির্বাচনী পৃথক পথসভা ও গণসংযোগকালে তিনি এ কথা বলেন।
 


সুজাত আলী রফিক বলেন, সিলেট সদর উপজেলার মানুষ এখনও কাক্সিক্ষত উন্নয়ন ও সুযোগ সুবিধা থেকে বঞ্চিত রয়েছেন। নির্বাচনে বিজয়ী হলে উপজেলার কৃষক-শ্রমিকসহ সর্বস্তরের মানুষের কল্যাণে কাজ করবো। নির্বাচনে কাপ-পিরিচ মার্কায় ভোট দেওয়ার জন্য ভোটারদের প্রতি আহবান জানিয়ে সুজাত আলী রফিক বলেন, জনগণের কাক্সিক্ষত উন্নয়ন ও সেবা তাদের দূরগোড়ায় পৌছে দিতে প্রাণপণ চেষ্টা করবো।
 

পৃথক পথসভায় বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ শাহনুর, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, চা-শ্রমিক নেতা রাজু গোয়ালা প্রমুখ।


 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১৮৩৯