আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় চেয়ারম্যান প্রার্থী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল এর সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌরসভায় এ মতবিনিময় হয়।

মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল মুনিম তরফদারের সভাপতিত্বে ও শাহিন আহমেদ এর পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ হারুনুর রশিদ ভঁ‚ইয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মো. জুয়েল আহমেদ, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান।


ইসলামপুর ইউপি চেয়ারম্যান সুলেমান মিয়া, আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন, মাধবপুর ইউপি চেয়ারম্যান আসিদ আলী, আলীনগর ইউপি চেয়ারম্যান নিয়াজ মোর্শেদ রাজু, মৌলভীবাজার জেলা পরিষদের সাবেক সদস্য তপাদার রিজওয়ানা ইয়াসমিন সুমি, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মো. আনোয়ার হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আব্দুল মালিক বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি হামীম মাহমুদ জয়, সাধারণ সম্পাদক আশরাফুল আলম পাপ্পু প্রমুখ। এছাড়াও মতবিনিময় সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

উপজেলা পরিষদ এর চেয়ারম্যান প্রার্থী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল বক্তব্যে বলেন বিগত উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে থাকায় বিপুল ভোট প্রদান করেন। যদিও আমি নির্বাচিত হতে পারিনি। এবারের নির্বাচন দলীয় প্রতিক ছাড়া সবার জন্য উন্মুক্ত করায় উপজেলাকে একটি স্মার্ট উপজেলা বিনির্মাণে আগামী ২৯ মে অনুষ্ঠিত নির্বাচনে সকলের ভোট ও সহযোগীতা কামনা করছি।

 


সিলেটভিউ২৪ডটকম/জয়নাল/পল্লব-১৮৮৪