সিলেট মহানগরীর তালতলা এলাকার সুরমা টাওয়ার থেকে পড়ে মো. বোরহান উদ্দিন (২২) নামে এক সিসিক কর্মচারীর মৃত্যু হয় মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে। সিটি কর্পোরেশনের লাইসেন্স শাখার অফিস সহকারী হিসেবে কাজ করা বোরহান কমলগঞ্জ উপজেলায় ধলাইপার কেরামতনগর এলাকার মো. আব্দুল মজিদের ছেলে।

 



মৃত্যুর ঘন্টাখানের আগে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি একটি স্ট্যাটাস দিয়েছিলেন। যেখানে তিনি লিখেন- জীবনে চলার পথে কারো সাথে খারাপ ব্যবহার অন্যায় করে থাকলে মাফ করবেন। দোয়া করবেন আল্লাহ যেন ক্ষমা করে দেয় আমি আর পারছি না।

স্থানীয়রা জানান, গত কয়েকদিন ধরে বোরহান কিছু একটা নিয়ে চিন্তিত ছিলেন। প্রায় সময় তাকে ফোনে কারো সাথে ঝগড়া করতে শুনেছেন অনেকে। মঙ্গলবার সকালে হঠাৎ করেই সুরমা টাওয়ারের পঞ্চম তলার ব্যালকনি থেকে পড়ে মারা যান তিনি।

এ বিষয়ে সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন ঘটনার সত্যত্যা নিশ্চিত করে বলেন, শুনেছি মৃত্যুর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা মনে হচ্ছে। তবে এর পিছনে কারো প্রলোভন আছে কি না তা বের করা হবে।

 

সিলেটভিউ২৪ডটকম / নাজাত/ নোমান