শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সিভিল এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের  'অ্যাসোসিয়েশন অব সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং' এর ২৯তম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে । এতে সহ-সভাপতি হিসেবে ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী মো. সাদমান সাকিব এবং সাধারণ সম্পাদক হিসেবে একই সেশনের  মো. আজহারুল আনোয়ার আবির মনোনীত হয়েছেন। 

 


শনিবার ( ৪মে) সংগঠনটির পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 


এদিকে সংগঠনটির পদাধিকার বলে সভাপতি হিসেবে  বিভাগটির অধ্যাপক ড. মো. মিছবাহ উদ্দিন এবং কোষাধ্যক্ষ হিসেবে অধ্যাপক নূর মো. রবিউল হক দায়িত্ব পালন করবেন।
 

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সাধারন সম্পাদক তৈয়ব মাহমুদ প্রাচী  , সহ-কোষাধ্যক্ষ সিরাজুল মোস্তফা রাব্বী, সাংগঠনিক সম্পাদক জেনীন আনোয়ার , নারী প্রতিনিধি মহসিনা ফাইজা নাবা , সাংস্কৃতিক সম্পাদক হোসাইন আহমেদ পিয়াল  এবং তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাহফুজুর রহমান জয়,  সহ-সাংগঠনিক সম্পাদক মো. হানিফ ,  প্রকাশনা সম্পাদক সাফওয়ান আহমেদ নাবিল , সেমিনার বিষয়ক সম্পাদক তওরাত হোসাইন , প্রচার সম্পাদক আফতাব আহমেদ ,  তথ্য ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক ওবায়দুল ইসলাম মিলু, দপ্তর সম্পাদক নুসরাত জাহান মিথিলা, ক্রীড়া সম্পাদক মোঃআবির হাসান  , আপ্যায়ন সম্পাদক মো: আলিফ নাওয়াজিশ, যোগাযোগ সম্পাদক তানজিম হাসান তামিম ও সহ-আপ্যায়ন সম্পাদক জাবির হাসান  মনোনীত হয়েছেন।


সিলেটভিউ২৪ডটকম/ নোমান