লিডিং ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের "Film Festival 2024" সম্পন্ন হয়েছে। গত ২৯ ও ৩০ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের রাগীব আলী ভবনের গ্যালারি ১ এ এই চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়৷ লিডিং ইউনিভার্সিটি সোস্যাল সার্ভিসেস ক্লাবের অন্যতম একটি প্রজেক্ট আলো স্কুলের ও সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষায় সাহায্যের জন্য অনুদান সংগ্রহের উদ্দেশ্যে  এই চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। 

 


দুইদিন ব্যাপী এই আয়োজনের প্রথম দিন প্রদর্শিত হয় বহুল জনপ্রিয় বাংলা সিনেমা "মাটির ময়না" এবং এনিমেশন সিনেমা "Kung Fu Panda 4"। 

 

অনুষ্ঠানের শেষদিনে প্রদর্শিত হয় মুক্তিযুদ্ধের বীরত্বের কাহিনী অবলম্বনে নির্মিত "দামাল" এবং সবশেষে দর্শক জনপ্রিয়তার শীর্ষে থাকা "The Conjuring" সিনেমাটি প্রদর্শনীর মাধ্যমে মূল আয়োজন শেষ হয়।

 

লিডিং ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের অন্যতম আয়োজন  ফিল্ম ফেস্টিভ্যাল  পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ডক্টর কাজী আজিজুল মাওলা। এসময় তিনি লিডিং ইউনিভার্সিটি সোশ্যাল সার্ভিসেস ক্লাবের কার্যক্রমের প্রশংসা করেন।

 

এই অনুষ্ঠানের সার্বিক সফলতা ও শুভকামনা জানিয়েছেন বিশ্বিবদ্যালয়ের মাননীয় কোষাধ্যক্ষ শ্রীযুক্ত বনমালী ভৌমিক। 

 

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মফিজুল ইসলাম,  ক্লাবের উপদেষ্টা ও ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান  রুম্পা শারমিন, সহ-উপদেষ্টা ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান  অমিত চক্রবর্তী স্যারসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ এই আয়োজন পরিদর্শন করেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা নির্ধারিত টিকেট সংগ্রহ করে এই সিনেমাগুলো উপভোগ করেন।

 

পরিশেষে ফিল্ম "ফেস্টিভ্যাল ২০২৪" এর সেরা টিকেট বিক্রেতা ক্লাবের সদস্য তানভীর (১ম), তানজিম (২য়) ও সুমাইয়া (৩য়) কে পুরস্কৃত করা হয়। এবং আলো স্কুলের দুই ক্যাম্পাসের দুইজন সেরা শিক্ষক, ক্লাবের সদস্য  তামিম (ক্যাস্পাস-১) ও অপূর্ব'কে (ক্যাম্পাস-২) পুরস্কার প্রদান করা হয়। পাশাপাশি বিভিন্ন কার্যক্রমে ক্লাবের সদস্যদের সক্রিয় অংশগ্রহণের জন্য উপহার প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

 

 

সিলেটভিউ২৪ডটকম/নাজাত