সিলেটে বন্ধুর জন্মদিনের কেক কাটার কথা বলে ডেকে নিয়ে ছুরিকাঘাতে কিশোর খুনের ঘটনায় শনিবার সন্ধ্যায় থানায় মামলা হয়েছে। নিহত মো. আলীর মা সফিনা খাতুন বাদি হয়ে ১১ জনের নামোল্লেখসহ অজ্ঞাত আরও ৩-৪ জনকে আসামী করে কোতোয়ালী থানায় মামলাটি দায়ের করেন। হত্যাকান্ডের ঘটনায় জড়িত কাউকে পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি। 

 


সিলেট কোতোয়ালী থানার ওসি মো. মঈন উদ্দিন সিপন এ তথ্য জানিয়েছেন। 

 

নিহত মো. আলী (১৭) কিশোরগঞ্জ জেলার বাজিতপুরের নূর আলীর ছেলে। পরিবারের সঙ্গে সে সিলেট নগরীর ছড়ারপাড়ের একটি কলোনিতে বসবাস করতো।

 

ওসি মঈন উদ্দিন জানান, ময়নাতদন্ত শেষে গতকাল শনিবার দুপুরে মো. আলীর লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। বিকেলে জানাজা শেষে তাকে হযরত মানিকপীর (রহ.) করবস্থানে দাফন করা হয়। হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে। 

 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যায় জন্মদিনের কেক কাটার কথা বলে কয়েকজন বন্ধু মো. আলীকে চালিবন্দরের পার্শ্ববর্তী মাছিমপুর ডেকে নেয়। সেখানে যাওয়ার পর তার উপর হামলা চালানো হয়। এসময় মো. আলী দৌঁড়ে আত্মরক্ষার চেষ্টা চালায়। চালিবন্দর ভৈরব মন্দির সংলগ্ন এলাকায় আসার পর সে পড়ে গেলে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে হামলাকারীরা পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

 

সূত্র জানায়, সিলেট নগরীর ছড়ারপাড় ও কামালগড় এলাকার দুটি কিশোর গ্যাংয়ের মধ্যে দ্বন্দ্ব ছিল। ওই দ্বন্দ্বের জের ধরে খুন হয় মো. আলী। 
 

 

সিলেটভিউ২৪ডটকম / নাজাত