নিরাপদ সড়ক চাই সুনামগঞ্জ জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।
 

কমিটিতে মোশাহীদ আলম মহিম তালুকদারকে পুনরায় সভাপতি ও সাংবাদিক আবু হানিফ  সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
 


এ ছাড়া ডাক্তার আফতাব উদ্দিন, মো: ওবায়দূল হক মিলন, বিদান দে সহ সভাপতি, পঙ্কজ দত্ত, ফোয়াদ মনি তালুকদার, মো: আবু হানিফ সহসাংগঠনিক, জাহাঙ্গীর আলম অর্থ সম্পাদ, নুর উদ্দিন আহমেদ সাংগঠনিক সম্পাদক, আব্দুল আলিম দপ্তর সম্পাদক, মাহফুজুর রহমান সজিব প্রচার সম্পাদ, এনামুল কবির মুন্না প্রকাশনা সম্পাদ, মো. অলিউর রহমান দুর্ঘটনা  অনুসন্ধান ও গবেষণা সম্পাদক, ফয়েজ আহমেদ আইন বিষয়ক সম্পাদ, হোসাইন কবির চৌধুরী সাংস্কৃতি বিষয়ক সম্পাদ, মিজানুর রহমান সমাজকল্যাণ ও ক্রিয়া সম্পাদক, রেজাউল করিম রাহি যুব বিষয়ক সম্পাদ, নির্বাচিত হয়েছেন।
 

এছাড়া সম্মানিত উপদেষ্টা হিসেবে ৮জন এবং অতিরিক্ত সাধারন সদস্য হিসেবে ১১ জনকে অন্তর্ভুক্ত করা হয়।
 

শনিবার সন্ধ্যায় জেলা  অনলাইন প্রেস ক্লাবে  সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। সাধারণ সভায় সভাপতিত্ব করেন নিরাপদ সড়ক চাই সুনামগঞ্জ  জেলা শাখার সভাপতি মহিম তালুকদার। এতে সম্পাদকীয় প্রতিবেদন উপস্থাপন করেন সাধারণ সম্পাদক আবু হানিফ।

সংগঠনের সাবেক প্রচার সম্পাদক সাংবাদিক মিজানুর রহমানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন নিরাদ সড়ক চাই সুনামগঞ্জ জেলা শাখার উপদেষ্টা সিনিয়র আইনজীবী মো: সাইদুর রহমান তালুকদার, ব্যবসায়ী ও রাজনীতিবিদ মো: সেলিম আহমেদ, সাবেক চেয়ারম্যান মোঃ আবু হেনা আজিজ, দৈনিক সুনামকন্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায,জজ কোর্ট কমিশনার মোঃ মনসুর আলম তালুকদার, উপ-বিভাগীয় প্রকৌশলী সওজ সুনামগঞ্জ মো: মাহমুদূল হাসান,উপ-পরিচালক মহিলা বিষয়ক অধিদপ্তর সুনামগঞ্জ রেজাউল আলম, মোটরযান পরিদর্শক  সুনামগঞ্জ শফিকুল ইসলাম রাসেল প্রমুখ।
 

সভায় নিরাপদ সড়ক চাই সুনামগঞ্জ জেলা শাখার বর্তমান কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠনের জন্য জেলা কমিটির  সভাপতি মোশাহীদ আলম মহিম তালুকদারকে প্রধান করে ৩ সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়।
 

অন্য দুই নির্বাচন কমিশনার হলেন- ডাক্তার আফতাব উদ্দিন  ও সাংবাদিক মিজানুর রহমান। প্রধান নির্বাচন কমিশনার মহিম তালুকদার উপস্থিত সকল সদস্যেদের সম্মতিতে কণ্ঠভোটের মাধ্যমে নতুন কার্যকরী কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও অর্থ সম্পাদক এই ৪টি পদে নির্বাচিতদের নাম ঘোষণা করেন।


 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১৯৭৪