সিলেট জেলার ৪ উপজেলায়, আর বিভাগের মোট ১১টিতে আজ বুধবার (৮ মে) চলছে নির্বাচন। জেলার ৪টি উপজেলা হচ্ছে- সিলেট সদর, দক্ষিণ সুরমা, বিশ্বনাথ ও গোলাপগঞ্জ।

 


 


জানা গেছে, সিলেটের উপজেলাগুলোর কয়েকটি ভোটকেন্দ্রে এসেছেন শতবর্ষী নারীরাও। তারা কেউ এসেছেন লাটিতে ভর করে, কেউ বা পুত্রবধূর হাত ধরে।

 

 


গোলাপগঞ্জ উপজেলার সদর উপজেলার খলাগ্রামর শেরপুর প্রাথমিক বিদ্যালয়  ভোটকেন্দ্র থেকে সিলেটভিউ’র প্রধান ফটো সাংবাদিক মো. শাহীন আহমদ জানান, ১০৫ বছর বয়েসি বৃদ্ধা আফতারুন বেগম সকাল ৯টার দিকে ভোট দিয়েছেন এ কেন্দ্রে। পরে তিনি সাংবাদিকদের কাছে নিজের আনন্দঘন অনুভূতি ব্যক্ত করে বলেন- আল্লাহ দরবারে শুকরিয়া তিনি যে ভোট দিতে পেরেছেন। তাঁর ছেলে ও মেয়ে ৭ জন।

 


এছাড়া সিলেট সদর উপজেলার ৮ নং কান্দিরগাও ইউনিয়নের গোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন শতবর্ষী আঙুরা বেগম। সিলেটভিউ’র ফটো সাংবাদিক পল্লব ভট্টাচার্য্য জানান- তিনি আসেন দুই পুত্রবধূর হাত ধরে। তিনিও সাংবাদিকদের কাছে তাঁর আনন্দঘন অনুভূতি প্রকাশ করেন।

 

 


উল্লেখ্য, সিলেট বিভাগের ১১টি উপজেলায় আজ ভোট অনুষ্ঠিত হচ্ছে। বুধবার (৮ মে) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। ১১টি উপজেলা হচ্ছে-  সিলেট জেলার সদর, দক্ষিণ সুরমা, বিশ্বনাথ ও গোলাপগঞ্জ, সুনামগঞ্জের দিরাই ও শাল্লা, মৌলভীবাজারের জুড়ি, কুলাউড়া ও বড়লেখা এবং হবিগঞ্জের আজমিরীগঞ্জ ও বানিয়াচং।

 

 


ভোটগ্রহণ চলবে টানা বিকাল ৪টা পর্যন্ত। ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপ এটি। ৪ ধাপে এ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

 


জানা গেছে, সিলেট জেলার ৪ উপজেলার বিভিন্ন কেন্দ্রে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছেন ভোটারও। অনেক বুথের সামনে ভোটারদের রয়েছে লম্বা সারি। সমানতালে আছেন নারী ভোটারও। 

 

 


সিলেটভিউ২৪ডটকম / ডালিম