আমরা এখন গ্লোবাল ভিলেজে বসবাস করছি। আমরা যদি আমাদেরকে কোম্পানীগঞ্জের নাগরিক হিসেবে গড়ে তুলি তাহলে আমাদের জন্য মঙ্গল জনক হবে না। আমরা বিশ্ব নাগরিক হিসেবে আমাদেরকে এবং আমাদের আগামীর প্রজন্মকে গড়ে তুলতে হবে। আমাদের কোমলমতি শিশুদের আধুনিক স্মার্ট এবং বিজ্ঞান মনষ্ক প্রজন্ম হিসেবে গড়ে তুলতে হবে। আমি আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে এমন করে গড়ে তুলতে চাই যেন পৃথিবীর যে কোন প্রান্তে গেলে তাদের দক্ষতা দিয়ে কর্মসংস্থান তৈরি করে নিতে পারে। আমি কোম্পানীগঞ্জ উপজেলার প্রতিটি নাগরিককে উন্নত, শিক্ষিত, স্মার্ট বিজ্ঞানমনস্ক মডেল উপজেলার স্বপ্ন দেখাতে চাই।
 

মঙ্গলবার রাতে সাংবাদিকদের সাথে মতবিনিময়ে ৬ষ্ট কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মজির উদ্দিন এসব কথা বলেন।
 


তিনি আরো বলেন, সুষ্ঠ এবং নিরপক্ষ নির্বাচনে ভূমিকা রাখার জন্য আমি সাংবাদিকদের সহযোগিতা চাই। একটি ভোটও যেন জাল না হয়। প্রতিটি ভোটার যেন তাদের আমানতটুকু নির্বিঘনে প্রয়োগ করতে পারে সেই পরিবেশ সৃষ্টি করার জন্য আমি সাংবাদিকদের সহযোগিতা চাই।
 

তিনি আরো বলেন, শিক্ষা ও শান্তিতে সমৃদ্ধ উপজেলা গঠনের লক্ষ্যে আমাকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছি। ৩০ বছর পর কেমন কোম্পানীগঞ্জ হবে সেই স্বপ্নে এখনি যাত্রা করতে হবে। এখন যদি আমরা সিদ্ধান্ত নিতে ভুল করি তাহলে ভবিষ্যৎ প্রজন্ম আমাদের ক্ষমা করবে না।
 

অবহেলিত কোম্পানীগঞ্জের শিক্ষা ব্যবস্থাকে আমাদের দায়বদ্ধতা থেকে এগিয়ে নিতে হবে। আমি আমার ৩০ বছরের শিক্ষকতা জীবনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে অবহেলিত কোম্পানীগঞ্জের শিক্ষাকে এগিয়ে নিতে চাই। কোম্পানীগঞ্জ উপজেলার মানুষের প্রতি আমার যে দায়বদ্ধতা রয়েছে। সেই দায়বদ্ধতা থেকে ও অবহেলিত কোম্পানীগঞ্জকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে আমি কোম্পানীগঞ্জ উপজেলার আসন্ন নির্বাচনে চেয়ারম্যান হিসেবে প্রার্থী হয়েছি।
 

এ সময় উপস্থিত ছিলেন- সিনিয়র সাংবাদিক আবুল হোসেন, আব্দুল আলীম, রুহুল আমিন বাবুল, মঈন উদ্দিন মিলন, তারিকুল ইসলাম, আকবর রেদওয়ান মনা, আব্দুল জলিল, ফখর উদ্দিন, সোহরাব আহমদ, কবির আহমদ, ফারুক আহমদ, শরিফ আহমদ, নাঈম মিয়া প্রমুখ।

 

সিলেটভিউ২৪ডটকম/জলিল/এসডি-২০২৭