নানা আয়োজনের মধ্যে দিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজিবুর রহমানের জন্মদিন উদযাপন করা হয়েছে।

 


 এ উপলক্ষে বুধবার (৮ মে) দুপুর ২টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত বিভিন্ন কর্মসূচি পালন করেন সংগঠনটির নেতাকর্মীরা। 

এসব কর্মসূচির মধ্যে বেলা দুইটায় হ্যান্ডবল গ্রাউন্ডে রক্তদান কর্মসূচি, বিকেল ৩টায় আনন্দ মিছিল, পৌনে ৪টায় কেক কাটা, সাড়ে ৪টায় বৃক্ষরোপণ, বাদ আছর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল এবং বিকেল সাড়ে ৫টায় পাঁচশতাধিক মানুষের জন্য খাবারের আয়োজন করা হয়।
 

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, ছাত্রলীগ ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা, ক্যাম্পাসে কর্মরত কর্মচারী, নিরাপত্তাকর্মী ও সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে এসব খাবার পরিবেশন করা হয়। 

 

এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শরীফ হোসেন,  শাবি শাখা ছাত্রলীগের সভাপতি খলিলুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মামুন শাহ, ফারহান রুবেল, সহ সভাপতি রেজাউল হক সিজার, সাজিদুল ইসলাম, শামশেদ সিদ্দিকী সুমন, আইরিন লিনজা, আশিকুর রহমান আশিক, আয়াজ চৌধুরী, শিমুল মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক সুমন মিয়া, উজ্জল দাশ চিনু, সাংগঠনিক সম্পাদক নূরে আলম শ্রাবণ, লোকমান হোসেন, আরকে রাকিব আহমেদ, অমিত সাহা ফারহান হোসেন চৌধুরী আরিয়ান প্রমুখ। 

 

সিলেটভিউ২৪ডটকম/ নোমান