সিলেটের জৈন্তাপুরে শিশু ধর্ষনের দায়ে মো. আলাউদ্দিন (৬২) নামে এক বৃদ্ধকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। আলাউদ্দিন দক্ষিণ সুরমা উপজেলার সিলাম মাজপাড়া (এসএমপি) এলাকার মৃত জোয়াদ উল্লাহর ছেলে।

 


পুলিশ সূত্রে জানা যায়, আজ শুক্রবার ( ১০ মে) সকাল নয়টার দিকে নিশ্চিন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩য় শ্রেনী পড়ুয়া ৯ বছর বয়সী শিশু দিয়াশলাই কিনতে আলাউদ্দিনের দোকানে যায়। এ সময় আলাউদ্দিন কৌশলে মেয়েটিকে তার দোকানের পিছনে শয়নকক্ষে নিয়ে দোকানের শাটার বন্ধ করে দিলে শিশু মেয়েটি চিৎকার করলে তাকে মুখ চেপে ধরে। এক পর্যায়ে শিশু মেয়েটি জোরপূর্বক ধর্ষণের স্বীকার হলে তার চিৎকারে বটতলা বাজারের আশপাশে মানুষজন ছুটে এসে শাটার ভেঙ্গে শিশুটিকে উদ্ধার করে। খবর পেযে শিশুর মা বাবা ও স্থানীয় জনপ্রতিনিধি মিলে ধর্ষককে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশ আলাউদ্দিনকে আটক করে ও ভিকটিম ওই শিশুমেয়েকে থানায় নিয়ে আসে।

 

বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলাউদ্দিন ধর্ষণের সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। ঘটনায় শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে। 

 

তিনি জানান, ভিকটিম ওই শিশুকে ডাক্তারী পরীক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে শুক্রবার দুপুরে পুলিশ হেফাজতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেন।

 

সিলেটভিউ২৪ডটকম / হাছিব/ মাহি