সিলেটে একদিনে অভিযান চালিয়ে ৬ ‘অপরাধীকে’ গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-৯। সোমবার (১৯ জুলাই) বিভিন্ন সময়ে সিলেটের বিভিন্ন স্থান থেকে পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

এর মধ্যে ৩ জন মাদক ব্যবসায়ী, দুজন ধর্ষণ মামলার আসামি ও একজন অবৈধ অস্ত্রধারী।

র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি সোমেন মজুমদার এসব তথ্য গণমাধ্যমকে জানান।

গোলাপগঞ্জ :
সোমবার বিকাল ৬টার দিকে র‍্যাব-৯ এর সদর কোম্পানি (সদর ক্যাম্প)-এর একটি দল অভিযান চালিয়ে সিলেটের জেলার গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর বাজার থেকে ৭ শ ৫০ পিস ট্যাবলেটসহ ফয়েজ (৬৫) নামের একজনকে গ্রেফতার করে।

ফয়েজ উপজেলার ছিরিমপুর পূর্বভাগ গ্রামের মৃত সাজিদ আলীর ছেলে। পরে তাকে গোলাপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর মেজর মো. মাহফুজ ও এএসপি সোমেন মজুমদার।

কোম্পানীগঞ্জ :
সোমবার রাত ৮টার দিকে র‍্যাব-৯ এর সিপিএসসি কোম্পানি (ইসলামপুর ক্যাম্প)-এর একটি দল অভিযান চালিয়ে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার টুকেরবাজার এলাকার ইসলামপুর থেকে ৬০ বোতল বিদেশি মদসহ মো. আনোয়ার হোসেন (৫০) ও ফরিদ মিয়া নামের দুজনকে গ্রেফতার করে।

আনোয়ার কোম্পানীগঞ্জ উপজেলার মধ্য রাজনগর গ্রামের হাজী নুরুল ইসলামের ছেলে ও ফরিদ একই উপজেলার সলামপুর গ্রামের মৃত আব্দুল হাসিমের ছেলে। গ্রেফতারকৃতদের পরে কোম্পানীগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম।

জৈন্তাপুর :
সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে র‍্যাব-৯ এর সিপিএসসি কোম্পানি (ইসলামপুর ক্যাম্প)-এর একটি দল অভিযান চালিয়ে সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজার থেকে কানাইঘাট থানার ধর্ষণ মামলার আসামি মো. দুদু মিয়া (২৭) ও বশর আহমদ (২১)-কে গ্রেফতার করে।

দুদু ও বশর দুজনই কানাইঘাট উপজেলার বাখাইড়পাড় গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। পরে তাদের কানাইঘাট থানায় হস্তান্তর করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম।

সিলেট আখালিয়া :
সোমবার রাত সাড়ে ৯টার দিকে র‍্যাব-৯ এর সিপিএসসি কোম্পানি (ইসলামপুর ক্যাম্প)-এর একটি দল সিলেট নগরীর আখালিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ১টি পাইপগানসহ মোহন আহমেদ মিলন (২৫)-কে গ্রেফতার করে। মোহন নেত্রকোনা জেলার দুর্গাপুর থানার শোষন দুর্গাপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে। সে সিলেটের এয়ারপোর্ট থানার খাসদবির এলাকার বন্ধন বি-৩০ বাসায় ভাড়াটে থাকতো।

গ্রেফতারের পর তাকে সিলেট কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম।


সিলেটভিউ২৪ডটকম / ডালিম