ঢাকাই সিনেমার তারকা দম্পতি নায়ক ওমর সানী ও নায়িকা মৌসুমী। ১৯৯৬ সালে তারা বিয়ে করেছিলেন। এখনো অব্দি সুখে সংসার করে যাচ্ছেন। সম্প্রতি মৌসুমী গেছেন যুক্তরাষ্ট্রে। গত ১৪ অক্টোবর রাতে মেয়ে ফাইজাকে নিয়ে মার্কিন মুলুকে উড়াল দেন তিনি।

এদিকে মৌসুমী ভিনদেশে যাওয়ার পর ওমর সানীর সঙ্গে দেখা গেল এক রহস্যময়ীকে। লাল শাড়ি পরা সেই নারীর সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলেছেন সানী। ছবিগুলো আবার শেয়ার করেছেন নিজের ফেসবুকেই। তবে এতে ওই নারীর মুখ দেখা যাচ্ছে না।


রহস্য আরও গাঢ় হয় ওমর সানীর ক্যাপশনে। তিনি লিখেছেন, ‘তোমাকে সামনে আনবো, অপেক্ষা করো’।

এরপরই মন্তব্যের জোয়ার আসে তার পোস্টে। নানা ধরণের মন্তব্যে ভরে গেছে সানীর কমেন্ট বক্স। কেউ জানতে চেয়েছেন, ‘সানি ভাই, নতুন ভাবি নাকি?’, কেউ মন্তব্য করেছেন, ‘মৌসুমী ভাবিকে আমেরিকা পাঠিয়ে এই সুযোগ ভাই। নো নো নো, আপনার সুনাম নষ্ট হতে দেব না।’

পুরোপুরি খোলাসা না করলেও এই ছবির রহস্যের কিছুটা ইঙ্গিত দিয়েছেন ওমর সানী। জানিয়েছেন, এই নারী মূলত তার ভক্ত। আর একটি গানের ভিডিওতেই তারা একসঙ্গে কাজ করেছেন। যেই ভিডিওর শুটিং হয়েছে সানী-মৌসুমীর বাসার ছাদে।

১৯৯২ সালে সিনেমায় আত্মপ্রকাশ করেছিলেন ওমর সানী। এরপর নাটক-বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে। তবে এবারই প্রথম মিউজিক ভিডিওতে অভিনয় করলেন। এ বিষয়ে এখন তার একটাই ভাষ্য, ‘বিস্তারিত বলা যাচ্ছে না। পুরোপুরি জানতে আরও কিছু দিন অপেক্ষা করতে হবে।’

সিলেটভিউ২৪ডটকম/জিএসি-০৫


সূত্র : ঢাকা পোস্ট