সিলেটের জালালাবাদ থানাধীন শহরতলির গোপাল ও জাঙ্গাইল এলাকার মাঝামাঝি স্থানে বাস এবং ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। সোমবার (৬ ডিসেম্বর) বেলা আড়াইর দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মুসলিম উদ্দিন (২৭)। তিনি সুনামগঞ্জের শাল্লা থানর আটগাঁও-এর মােক্তার আলীর ছেলে।


বিষয়টি সোমবার রাত সাড়ে ৮টার দিকে সিলেটভিউ-কে নিশ্চিত করেছেন জালালবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান।

পুলিশ জানায়, সোমবার বেলা আড়ইটার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের জালালাবাদ থানাধীন গোপাল ও জাঙ্গাইল এলাকার মাঝামাঝি স্থানে সিলেট থেকে ছেড়ে যাওয়া বাস (সিলেট-জ-১১-০২৪৩) ও সিলেটগামী ১০ চাকার ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে বাসটি সড়ক থেকে ছিটকে পাশের জমিনে গিয়ে পড়ে। এসময় বাসের অন্ততঃ ১৫ জন যাত্রী আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় গুরুতর আহত মুসলিম উদ্দিন সহঅন্য আহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মুসলিমকে মৃত ঘোষণা করেন। এ দুর্ঘটনায় গুরুতর আহত আরও কয়েকজন ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে, মৃত মুসলিম উদ্দিনের লাশ বর্তমানে ওসমানী হাসপাতালের মর্গে রয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

অপরদিকে, দুর্ঘটনা কবরিত বাস ও ট্রাক পুলিশ হেফাজতে রয়েছে।

 

সিলেটভিউ২৪ডটকম / শাহীন / ইদ্রিস / ডালিম