সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) কর্তৃক অযৌক্তিকহারে পানির বিল বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে এবং অবিলম্বে বিল প্রত্যাহারের দাবিতে নগরীর উত্তর কাজীটুলা এলাকায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ ডিসেম্বর) রাতে নগরীর উত্তর কাজীটুলা জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত ওই সভায় এলাকার মুরব্বীবর্গ, যুবক ও তরুণরা উপস্থিত ছিলেন।

উত্তর কাজীটুলা জামে মসজিদের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক আব্দুল মালিক জাকার সভাপতিত্বে ও অন্তরঙ্গ সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ আকবরের পরিচালনায় সভায় নগরীর বাসা-বাড়িতে অযৌক্তিকহারে পানির বিল বৃদ্ধির প্রতিবাদ ও নিন্দা জানানো হয়। অবিলম্বে পানির বর্ধিত বিল প্রত্যাহার করে নগরবাসীর সহ্য সীমার মধ্যে সেটি পুননির্ধারণ করার দাবি জানানো হয়। সভায় আগামী শুক্রবার বাদ জুমা উত্তর কাজীটুলা এলাকায় পানির বর্ধিত বিল প্রত্যাহারের দাবিতে এক মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচির ঘোষণা দেওয়া হয়েছে। উক্ত মানববন্ধনে ১৭ নং ওয়ার্ড ও আশেপাশের এলাকাসমূহের বাসিন্দাদের উপস্থিতি কামনা করা হয়েছে।


মতবিনিময় সভায় মসজিদ পরিচালনা কমিটির দায়িত্বশীল ও এলাকার মুরব্বীবর্গের মধ্যে বক্তব্য রাখেন উত্তর কাজীটুলা জামে মসজিদের উপদেষ্টা মো. আব্দুল কাইয়ূম ও উপদেষ্টা আব্দুল মুকিত জাকারিয়া, মসজিদ পরিচালনা কমিটির সেক্রেটারি মো. সাদিক আহমদ, কোষাধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, সদস্য মোহাম্মদ শাহজাহান, সদস্য আব্দুল কাদির, অন্তরঙ্গ সমাজ কল্যাণ সংস্থার সাবেক সভাপতি আব্দুল হাসিম খান সাজু ও রিফাত আহমদ আদিল, মসজিদ পরিচালনা কমিটির সদস্য রুহেল আহমদ ও ইনাম মাহমুদ এনাম, সাবেক সদস্য মো. এহিয়া মিয়া, মো. আব্দুল সাদির, মো. রফিক উদ্দিন, মো. মুকুল আহমেদ, মো. বাদশা মিয়া, কামাল আহমদ, অন্তরঙ্গ সমাজ কল্যাণ সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ, মো. দারা মিয়া, বখতিয়ার উদ্দিন, নূর মোহাম্মদ, নাঈমুর রহমান সুহেল, মো. রাশেদ আহমদ, মিফতাহ উদ্দিন আহমদ মিয়াদ, মো. আশরাফুল ইসলাম, মাহফুজ আহমদ. মো. জামাল উদ্দিন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/পিটি-১৯