সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, যুবসমাজ হচ্ছে দেশের মূল চালিকা শক্তি। এই যুবসমাজ যাতে নিজেদের সঠিক পথে পরিচালিত করতে পারে সেজন্য জননেত্রী শেখ হাসিনা ক্রীড়াক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করছেন।  

খেলাধুলা যুবসমাজকে সকল প্রকার অন্যায় কাজ থেকে দূরে রাখে। আজকের আয়োজনে এতো শীত উপেক্ষা করে হাজারো দর্শকের উপস্থিতি প্রমান করে আমাদের যুবসমাজ সঠিক পথে আছে।  


সিলেট ভিউ'র খবর নিয়মিত পেতে

দিয়ে যুক্ত থাকুন

শফিকুর রহমান চৌধুরী বলেন, বর্তমান সরকার ব্যাপক উন্নয়ন কর্মযজ্ঞ চালিয়ে যাচ্ছে।  শেখ হাসিনার উন্নয়নের বার্তা যুবসমাজকে ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।  

শুক্রবার (১৪ জানুয়ারি) রাত সাড়ে ১০টায় দক্ষিণ সুরমার কুচাইয়ে দ্বিতীয় স্বাধীনতা কাপ নাইট ফুটবল টুর্ণামেন্টে সিলেট জেলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও দক্ষিণ সুরমা প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক নুরুল হক শিপুকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

শফিক চৌধুরী তাঁর বক্তব্য প্রয়াত আওয়ামী লীগ নেতা, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, আওয়ামী লীগের উপদেষ্টা অ্যাডভোকেট সৈয়দ আবু নছর, আওয়ামী লীগ নেতা সিরাজ উদ্দিন ও ডা. আব্দুস শুকুরকে শ্রদ্ধার সাথে স্মরণ করেন।   

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও দক্ষিণ সুরমা প্রেসক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক নুরুল হক শিপু।  

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুচাই ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক এহতেশাম হাসান লয়েছ, জনতা ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক লিটন আহমদ, টুর্নামেন্ট কমিটির সভাপতি ইবরাহিম খলীল ও সাধারণ সম্পাদক তালহা আহমদ।  

ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি নাহিদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লিলন মিয়া, মহানগর তাঁতী লীগের সদস্য ইমরান আহমদ, ছাত্রলীগ নেতা সামাদ আহমদ, বাপন তালুকদার, সিয়াম আহমদ মান্না, মাহফুজুর রহমান প্রমুখ।  

সিলেটবিউ২৪ডটকম/সংবাদ বিজ্ঞপ্তি/এন.এইচ.এস/১৩