সিলাম ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশনের উদ্যোগে ২য় বারের মত  ‘আন্ত সিলাম ইউনিয়ন প্রিমিয়ার লীগ ২০২২’ এর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকাল ৩টার সময় নিজ সিলাম পয়েন্ট সংলগ্ন মাটে এই প্রিমিয়ার লীগের উদ্বোধন করা হয়।

এই প্রিমিয়ার লীগে সিলাম ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৯টি টিম লীগ পদ্ধতিতে খেলবে। উদ্বোধনী খেলায় ৭নং ওয়ার্ড ও ৬নং ওয়ার্ডের মোকাবেলা করে। এই খেলায় ১১৮ রানের বিশাল ব্যবধানে ৭ নং ওয়ার্ড জয়লাভ করে।


উদ্বোধনী খেলার অনুষ্ঠানে সিলাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইকরাম হোসেন বক্ত এর সভাপতিত্বে আবুবকর শীমাম ও আবু সালেহ এর পরিচালনায় প্রিমিয়ার লীগ উদ্বোধন করেন সংগঠক হাজী তাজরুল ইসলাম তাজুল। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী কয়েস আহমদ। প্রধান বক্তা হিসেবে ছিলেন সিলাম ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শাহ ওলিদুর রহমান।

এ সময় আমন্ত্রিত হিসেবে উপস্থিত ছিলেন সংগঠক মনিরুল ইসলাম তুরন, মুজিবুর রহমান মুজিব, হাজী পাভেল, আল মামুন, আবদুর রহমান,  সাদিক মিয়া, আমিরুল ইসলাম মাছুম, আলতাব হোসেন, আহমদ আলী, মাসুকুর রহমান, ময়নুল ইসলাম, সুহেল আহমদ, মুজাম্মিল আহমদ, নাট্যকার শাহেদ মোশাররফ ও সুহেল ইবনে রাজা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলাম ইউনিয়ন ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি জুবায়ের জাহিদ, এ সময় উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক এনাম আহমদ, সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ সহ সংগঠনের কর্মকর্তাবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/নাবিল