বাহরাইন সরকারকর্তৃক অনুমোদিত সামাজিক সংগঠন বাংলাদেশ সোসাইটি ও বাহরাইনের সর্ববৃহৎ টেলিকমিউনিকেশন কোম্পানি (ব্যাটেলকো) এর মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।


শুক্রবার বিকেল ৪টায় দেশটির রাজধানী মানামায় ব্যাটেলকো টাওয়ারের ইনোভেশন সেন্টারে এই চুক্তি স্বাক্ষরিত হয়।



বাংলাদেশী প্রবাসীদের কল্যানে বিভিন্ন প্রকল্প যেমন বীমা, সল্পমূল্যে ইন্টারনেট প্যাকেজ ও ইন্টারন্যাশনাল কলিং সুবিধা, বিভিন্ন হসপিটালের বিশেষ ডিসকাউন্ট, অনলাইন নিউজ ডেস্ক গঠন সহ বিভিন্ন কার্যক্রম যৌথ ভাবে করতে অঙ্গীকারবদ্ধ হয়ে ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা করেন ইঞ্জিনিয়ার আসিফ আহমেদ ও বেটেলকোর সেলস ম্যানেজার নওয়েল সিলভেইরা। 


অনুষ্ঠানের প্রধান অতিথি দূতাবাসের শ্রম কাউন্সিলার মো. মাহফুজুর রহমানের উপস্থিতিতে বাংলাদেশ সোসাইটির সভাপতি ইঞ্জিনিয়ার আসিফ আহমেদ ও বেটেলকোর সেলস ডিরেক্টর নিকলাস নেইলসেন চুক্তিপত্রে স্বাক্ষর করেন।


অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ স্কুল বাহরাইন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মইজ চৌধুরী, বাংলাদেশ বিজনেস কমিউনিটি বাহরাইনের উপদেষ্টা ফয়সাল মাহমুদ চৌধুরী, সোসাইটির সহ সভাপতি মাজহারুল হক নয়ন, অরুন নাইর, ড. শাহ আলম, আলাউদ্দিন নুর, আবুল বাশার, মোতাবেক বি এস এল, সাবের আহমেদ, আলাউদ্দিন আহমেদ, বকুল সূত্রধর, নজরুল ইসলাম নাহিদ, হাশেম রানা, মো.ইসরাফিল, ফাইজা আহমেদ ও ইসমাইল পলাশ, ইসমাইল হোসেনসহ সোসাইটি ও ব্যাটেলকো কোম্পানির অন্যান্য কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।


সিলেটভিউ২৪ডটকম/এএ/এসডি-৩১