বন্যার কবলে পড়া সিলেট মহানগরীতে খোলা হয়েছে ১৬টি আশ্রয়কেন্দ্র। তন্মধ্যে ১০টিতে আজ বুধবার দুপুর অবধি আশ্রয় নিয়েছেন বন্যার্তরা। এসব কেন্দ্রে বিতরণ করা হয়েছে ১২৫০ প্যাকেট শুকনো খাবার।এমন তথ্য জানিয়েছে সিলেট সিটি করপোরেশনের (সিসিক) জনসংযোগ শাখা।

তারা জানায়, ১৫নং ওয়ার্ডে কিশোরী মোহন সরকারি প্রাথমিক বিদ্যালয় (মিরাবাজার), ১৪নং ওয়ার্ডে চালিবন্দর রামকৃষ্ণ উচ্চ বিদ্যালয় ও চালিবন্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২৩নং ওয়ার্ডে আব্দুল হামিদ সরকারি প্রাথমিক বিদ্যালয় (মাছিমপুর), ২৪নং ওয়ার্ডে বোরহান উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় ও উমরশাহ তেররতন সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১৩নং ওয়ার্ডে মির্জাজাঙ্গাল স্কুল, মনিপুরী রাজবাড়ি আশ্রয় কেন্দ্র ও মাছুদিঘীরপাড়, ১০নং ওয়ার্ডে ঘাসিটুলা স্কুল, ইউসেফ স্কুল, কানিশাইল স্কুল, জালালাবাদ স্কুল, বেতের বাজার কাউন্সিলর কার্যালয়ালয়ের পাশের ৪তলা ভবন এবং ২৭নং ওয়ার্ডে হবিনন্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে।


যেসব আশ্রয়কেন্দ্রে মানুষ অবস্থান নিয়েছেন, সেগুলোতে ১২৫০ প্যাকেট শুকনো খাবার বিতরণ করা হয়েছে। প্রতিটি প্যাকেটে ৫০০ গ্রাম চিড়া ও ২৫০ গ্রাম গুড় ছিল।

এদিকে, আজ দুপুরে কিশোরী মোহন সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্র পরিদর্শন করেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এবং দুের্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

সিলেটভিউ২৪ডটকম/আরআই-কে