সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেছেন, বিএনপি মানুষের কল্যাণের রাজনীতি করে। তাই ১ম দফার বন্যায় যেমন বন্যার্তদের পাশে সব সময় ছিল, ২য় ধাপের ভয়াবহ বন্যার শুরু থেকে বিএনপি বন্যার্তদের পাশে রয়েছে। আর ক্ষমতাসীন দলের মন্ত্রী এমপি থেকে শুরু করে শীর্ষ নেতারা পর্যন্ত বন্যার্ত মানুষদের নিয়ে উপহাস করছে। তারা ত্রাণ তৎপরতার চাইতে মিথ্যাচারে ব্যস্ত। দুর্নীতিবাজ ফ্যাসিস্ট সরকারের দিকে চেয়ে থেকে কোন লাভ নেই। মানবতার আহবানে সাড়া দিয়ে বিএনপি বন্যার্তদের পাশে রয়েছে। সামর্থবানরাও এগিয়ে আসুন।

 



তিনি বুধবার (২২ জুন) সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এমদাদ হোসেন চৌধুরীর উদ্যোগে নগরীর ১০নং ওয়ার্ডের ঘাসিটুলা, ২৭নং ওয়ার্ডের কুশিঘাট, ২২নং ওয়ার্ডের উপশহরও ১৫নং ওয়ার্ডের যতরপুর এলাকায় ত্রাণ বিতরণকালে উপরোক্ত কথা বলেন। নগরীর আম্বরখানা এলাকায় রান্না করা খাবার, বিশুদ্ধ পানি ও ত্রাণ সামগ্রী প্যাকেটজাত করে সেখান থেকে ট্রাকের মাধ্যমে বিভিন্ন বন্যাদূর্গত এলাকায় বিতরণ করা হয়। 

 


পৃথক স্থানে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এমদাদ হোসেন চৌধুরী, মহানগর বিএনপির সদস্য মুর্শেদ আহমদ মুকুল, মাহবুব চৌধুরী, মহানগর বিএনপির সাবেক সদস্য এম মখলিছ খান, ১০নং ওয়ার্ড বিএনপির আহবায়ক শাহাব উদ্দিন, ২৭নং ওয়ার্ডের আহবায়ক লুৎফুর রহমান, বিভিন্ন ওয়ার্ড আহবায়ক কমিটির নেতৃবৃন্দের মধ্য থেকে শেখ মঈন উদ্দিন, উজ্জল রঞ্জন চন্দ, নাজিম উদ্দীন, জালাল উদ্দীন শামীম, নজরুল ইসলাম, জুনেদ আহমদ, মঈন খান, মনজুর আহমদ চৌধুরী, জুমন আহমদ, ২৭ নং ওয়ার্ডের সাবেক যুগ্ম সম্পাদক মো কাবুল, ওয়ার্ড  ছাত্রদলের আহবায়ক লিমন আহমদ ও সদস্য সচিব আাফজল হোসেন প্রমুখ।

 


সিলেটভিউ২৪ডটকম/সবি/ইআ