সিলেট দক্ষিণ সুরমার তেতলী ইউনিয়নে বলদী কমিউনিটি গ্রুপ কমিটির উদ্যোগে রবিবার বিকালে স্বাস্থ্যেসেবার মান উন্নয়নের লক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 


বলদী কমিউনিটি ক্লিনিক কমিটির সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান মইনুল ইসলামের সভাপতিত্বে ও কমিউনিটি ক্লিনিক সিএইচসিপিয়ের সদস্য সচিব নজরুল ইসলাম এর পরিচালনায় এসময় বক্তব্য রাখেন- তেতলী ইউনিয়ন স্বাস্থ্য কমিটির সভাপতি ও তেতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ওলিউর রহমান,বলদী কমিউনিটি গ্রুপ কমিটির সভাপতি এবং তেতলী ১নং ওয়ার্ড মেম্বার রাজা মিয়া, বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম মোস্তফা কামাল, ক্লিনিক গ্রুপ কমিটির সদস্য সাংবাদিক শরীফ আহমদ,৩নং ওয়ার্ড মেম্বার আখতার হোসেন,বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ রিফুল আলম, ক্লিনিক কমিটির সদস্য মো. আজাদ হুসেন ও বুশরা আক্তার প্রমুখ।

 

সভায় বক্তরা বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার স্বাস্থ্য সেবা উন্নত করতে কমিউনিটি ক্লিনিক আর এক দাপে এগিয়ে যাচ্চে সে লক্ষে কাজ করছে। সবার সম্বলিত প্রচেষ্টায়
কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্যের সেবা মান বৃদ্ধি করতে রোগীর প্রসার বাড়াতে হবে,সীমানা প্রাচীর নির্মাণ বিষয়েও আলোচনা হয়।

 

তেতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অলিউর রহমান বলেন, বলদী কমিউনিটি ক্লিনিকের সার্বিক উন্নয়নে তাঁর ইউনিয়ন পরিষদ থেকে সব ধরণের সহযোগিতা করা হবে।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২৩