সিলেট জেলা বিএনপির সদস্য ও সিলেট-৬ গোলাপগঞ্জ-বিয়ানীবাজার আসনের বিএনপি মনোনীত সাবেক সংসদ সদস্য পদপ্রার্থী ফয়সল আহমদ চৌধুরী বলেছেন, মানুষ বন্যায় বিপর্যস্ত, দুর্দশাগ্রস্ত। খাবার নেই, পর্যাপ্ত ত্রাণ নেই। অথচ সরকারের এসব নিয়ে কোন মাথা ব্যথা নেই। তারা উৎসবে ব্যস্ত।

 


তিনি বলেন, সিলেটের বানবাসীদের আরও বেশি ত্রাণ সহায়তা দিতে হবে। পুণর্বাসনে প্রতিটি পরিবারকে সহযোগীতা করতে হবে। উৎসবের সময় পাওয়া যাবে। কিন্তু মানুষকে দুঃখ দুর্দশায় রেখে এমন উৎসব মানায়না। এটি বন্যার্তদের সাথে উপহাসের সমান।

 

তিনি সোমবার (২৭ জুন) বিয়ানীবাজার উপজেলার কয়েকটি আশ্রয়কেন্দ্রে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন।

ফয়সল চৌধুরী সোমবার সকালে বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের রায়খাইল খলাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে তার ব্যক্তিগত উদ্যোগের ত্রাণসামগ্রী বিতরণ করেন।

 

এসময় উপস্থিত ছিলেন- আলীনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন, ইউনিয়ন ছাত্রদল সভাপতি মো. ইয়াহইয়া আহমদ, সাধারণ সম্পাদক সাহেল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর আহমদ নাঈম, প্রচার সম্পাদক সুফিয়ান আহমদ, ছাত্র বিষয়ক সম্পাদক রাবেল আহমদ প্রমুখ।

পরে তিনি তার নিজের অর্থায়নে এবং চারখাই ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে চারখাই উচ্চ বিদ্যালয় আশ্রয়কেন্দ্রেসহ মোট ৪টি কেন্দ্রে ১০০০ মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করেন।

এ সময় অনুষ্ঠিক সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন চারখাই ইউনিয়ন বিএনপির সভাপতি মক্তাদির আলী।

 

সাধারণ সম্পাদক সায়েক আহমদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সাবেক তাতী বিষয়ক সম্পাদক অহিদ আহমদ তালুকদার, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছরওয়ার হোসেন, সহসভাপতি মামুনুর রশীদ মামুন, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আহমেদ শামীম, সহ সভাপতি সিরাজ উদ্দিন, আলীনগর বিএনপি নেতা শামীম আহমাদ, লিটন ইসলাম, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইদুর ইসলাম, জেলা ছাত্রদলের সহ- সাধারণ সম্পাদক সাইদুর রহমান আলমগীর, উপজেলা যুবদলের সদস্য জাবের আহমদ, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রুহুল আমিন খন্দকার, ফাহিম আহমদসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ এবং এলাকার সচেতন মানুষ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৪৩