পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার বন্যা পরিস্থিতি নিয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন স্থানীয় সাবেক সংসদ সদস্য নিখোঁজ বিএনপি নেতা এম. ইলিয়াস আলীর পুত্র ব্যারিষ্ঠার আবরার ইলিয়াস অর্ণব।

 


মঙ্গলবার (২৮ জুন) সন্ধ্যায় পৌর শহরের একটি রেষ্টুরেন্টে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়ে। এসময় তিনি বন্যায় ক্ষতিগ্রস্থদের খোঁজ-খবর নেন।

 

মতবিনিময় সভায় ইলিয়াসপুত্র অর্ণব বলেন, বন্যা শুরুর খবর পাওয়ার পর থেকে নিজেদের অবস্থান থেকে বিএনপির নেতাকর্মীরা জনগণের পাশে আছেন। আমরা আমাদের অবস্থান থেকে মানুষকে সাহায্য করে যাচ্ছি। সাংবাদিকরা জাতির দর্পণ। সমাজের সব খবর সাংবাদিকরা জাতির সামনে তুলে ধরেন। আমরা চাই আমাদের কার্যক্রমের সঠিক সংবাদগুলোও সাংবাদিকদের মাধ্যমে জাতির সামনে উঠে আসুক। আমাদের সকল কাজে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার প্রয়োজন রয়েছে।

 

সভায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, মানুষের জন্য কিছু না করলে রাজনীতি করে কি লাভ? আমরা মানুষের জন্যই রাজনীতি করি। এই অঞ্চলের সাবেক সংসদ সদস্য এম. ইলিয়াস আলী গুম হওয়ার পর তাঁর পুত্র ব্যারিষ্ঠার আবরার ইলিয়াস এই দূর্যোগে মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

 

উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শামীম আহমদ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া, যুগ্ম সম্পাদক শামীম আহমদ মেম্বার, যুক্তরাজ্য বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সেবুল মিয়া, উপজেলা বিএনপির সহ প্রচার সম্পাদক কয়েছ শিকদার, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শাহীন আহমদ, পৌর বিএনপি যুগ্ম সম্পাদক আবু সুফিয়ান, ত্রাণ ও পুর্নবাসন সম্পাদক হাসমত আলী, বিএনপি নেতা খছরুজামান খছরু,  উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান বাবুল, সদস্য সাইদুর রহমান রাজু, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক লিলু মিয়া, সদস্য নাজিম উদ্দিন, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব দুলাল মিয়া, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম সাজু, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এনামুল হক এনাম, আব্দুল কাইয়ুম, পৌর ছাত্রদলের সদস্য জাকির হোসেন প্রমুখ।

 


সিলেটভিউ২৪ডটকম/পিবিএ/এসডি-৩৭