সিলেট জেলা আওয়ামী লীগের উদ্যোগে সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেট জেলার বিভিন্ন উপজেলায় ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৮ জুন) বিকেলে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য শাহীদুর রহমান চৌধুরী জাবেদ, যুক্তরাষ্ট্র প্রবাসী সাবুল হোসেন, সায়েক হোসেন ও খাজা আফজালের সহযোগিতায় গোলাপগঞ্জ উপজেলার রানাপিং এলাকায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন করেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ নাসির উদ্দিন খান।

এসময় সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ভয়াবহ বন্যায় সিলেট অঞ্চল আক্রান্ত হওয়ার সাথে সাথে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বানভাসি মানুষের উদ্ধারে সেনাবাহিনী মোতায়েন করেন। বন্যার্ত মানুষ যেন অর্ধাহারে অনাহারে কষ্ট না পায় সেজন্য তিনি পর্যাপ্ত পরিমাণ ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বরাদ্দ করেন, যা শুরু থেকেই বন্যা উপদ্রুত এলাকায় স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে বিতরণ শুরু হয়েছে এবং এখনো অব্যাহত আছে। সিলেট জেলা আওয়ামী লীগের পক্ষ থেকেও দুর্গত উপজেলা সমূহে বন্যা শুরুর প্রথম দিন থেকে নিয়মিতভাবে প্রতিদিন বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে। জননেত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় আছেন ততদিন এদেশের কোন মানুষ না খেয়ে থাকবে না।

সমাজের যে সকল বিত্তবান, দানশীল ব্যক্তিবর্গ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন এই ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন তাদের প্রতি সিলেট জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন অ্যাডভোকেট মোঃ নাসির উদ্দিন খান।

গোলাপগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ জিলুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইসমাইল আলী মেম্বারের পরিচালনায় এসময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান, গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান তমজ্জুল আলী তোতা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ হোসেন খান, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক মনসুর চৌধুরী, সদস্য আবুল কাশেম সেবুল, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য রফিকুজ্জামান চৌধুরী রনি।

সিলেটভিউ২৪ডটকম/পিডি