হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি'র ব্যক্তিগত উদ্যোগে নবীগঞ্জের পানিউমদা কালিয়ারভাঙা ও সদর ইউনিয়নে ৬শত বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

 


সোমবার নবীগঞ্জ উপজেলার পানিউমদা, কালিয়ারভাঙা ও সদর ইউনিয়নের বন্যা কবলিত বিভিন্ন গ্রামের পানিবন্দি ৬০০ পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

 

ত্রাণ সামগ্রী বিতরণ কালে সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনা এদেশের মানুষের পাশে আছেন। সরকারি ভাবেও বানভাসীর জন্য প্রয়োজনীয় ত্রাণ বরাদ্দ করা হয়েছে। সকল অসহায় মানুষের মাঝে এসব ত্রাণ বিতরণ করা হয়েছে। প্রয়োজনে আরও ত্রাণ সরবরাহ করা হবে।

 

এসময় উপস্থিত ছিলেন- নবীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট গতি গোবিন্দ দাশ, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান কাজল, পানিউমদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইজাজুর রহমান, সদর ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, রাগীব রাবেয়া স্কুল ও কলেজের প্রিন্সিপাল এনামুল হক, রাগীব রাবেয়া স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সদস্য শ্রী গোপাল ব্রজ রায়, ইউ.পি সদস্য প্যানেল চেয়ারম্যান মুহিত মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর আলম, সাবেক ইউ.পি সদস্য, আবুল ফজল দুলু মিয়া, হযরত শাহজালাল (রহ) মাদ্রাসার প্রিন্সিপাল শরিফ উদ্দিন,সাবেক ইউ.পি সদস্য মোঃ তাহির মিয়া,সাবেক ছাত্রলীগ সহ সভাপতি কদ্দুছ মিয়া, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাওসার আলম সহ আওয়ামী লীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের প্রমুখ  নেতৃবৃন্দ।

 


সিলেটভিউ২৪ডটকম/জেএ/এসডি-০২