সিলেট-৩ (দক্ষিণ সুরমা,ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনের এমপি হাবিবুর রহমান হাবিব বলেছেন, দেশের দুর্যোগ কালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের মানুষের প্রতি সু-নজর রয়েছে। আর পর্যাপ্ত খাদ্য রয়েছে আপনারা হতাশ হবেন না। প্রধানমন্ত্রী'র নির্দেশে এলাকার বন্যার্তদের পাশে আছি। বন্যা দুর্গত এলাকায় কেউ অনাহারে থাকবে না, সে লক্ষ্যে খাদ্য সহায়তা করে যাচ্ছি।

 


তিনি দক্ষিণ সুুরমার বরইকান্দি ও কুচাই সুরমা নদীর পাড় এলাকায় উন্নয়ন করা হবে আশ্বস্ত করে বলেন, বিদ্যুৎ অবস্থান সচল রাখতে সেনা বাহিনী সহ কর্মকর্তাগণ কাজ করছেন।

 

এমপি হাবিব বুধবার দিনব্যাপি নগরীর দক্ষিণ সুরমা বরইকান্দি ৪ নং রোড়, পিরিজপুর, কুচাই ইছরাব আলী স্কুল এন্ড কলেজ ও শ্রীরামপুর মাদ্রাসা, ফেঞ্চুগঞ্জ উপজেলার বীর মুক্তিযোদ্ধা, উত্তর কুশিয়ারা ইউনিয়নের কটালপুর, ইলাশপুর, মাইজগাঁও ইউনিয়নের বারহাল, মঈনপুর ও মোমিনপুর, ঘিলাছড়া ইউনিয়নের পূর্বভাগ এবং বিকালে বাদেদেউলী এলাকায় সেনাবাহিনীর সহযোগিতায় প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ ও কল্যাণ তহবিল হতে বন্যার্তদের ত্রাণ সামগ্রী বিতরণ কালে পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার নূছরাত লায়লা নীরা, ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সীমা সারমিন, জেলা আওয়ামীলীগের উপ প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম,সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, সহ-সভাপতি শাহ আহমদুর রব, রফিকুল ইসলাম রফু, আব্দুর রসিদ, উপজেলা আওয়ামীলীগ নেতা গোলাম হাদী লুহিত, ফজলুল করিম হেলাল, মুরুব্বি মাষ্টার ফয়জুল হক চৌধুরী, কুচাই ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহমান আনা মিয়া, সাধারণ সম্পাদক আক্তার হোসেন।

 

উপস্থিত ছিলেন- বরইকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  তাহসিন আহমদ দিপু, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগের আহবায়ক নূরুল ইসলাম, সদস্য ইকবাল হোসেন মিঠু, আওয়ামী লীগ নেতা খসরুজামান, কামাল উদ্দিন, যুবলীগ নেতা লোকমান আহমদ, রুফুল মাহমুদ, সায়েম হোসেন, দক্ষিণ সুরমা উপজেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জাবেদ আহমদ, সেচ্ছাসেবকলীগ নেতা মনজুর আলী প্রমুখ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২৪