সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকী বলেছেন, বিএনপি সামর্থ্যের সর্বোচ্চ উজাড় করে দিয়ে বন্যায় দূর্গত অসহায় মানুষের পাশে রয়েছে।

 


বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশে সিলেটে বন্যার শুরু থেকে দূর্গত মানুষের পাশে থেকে জাতীয়তাবাদী দলের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে। বিএনপির জাতীয় ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির আহবায় ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু ও সিলেট -১আসনের বিএনপির প্রার্থী ও চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির এর সহযোগিতায় মহানগর বিএনপির নেতৃবৃন্দ শুধু নগরে নয়, সিলেট জেলার বিভিন্ন জায়গায় ও খাদ্য সামগ্রী বিতরণ করছেন। বিএনপি গণমানুষের সংগঠন তাই যতক্ষণ মানুষের দূর্ভোগ রয়েছে ততক্ষণ মানুষের পাশে বিএনপি রয়েছে।

তিনি বুধবার (২৯ জুন) বিকাল ৫টার সময় নগরীর কানিশাইলে সিলেট মহানগর বিএনপির পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণকালে এই কথাগুলো বলেন।

 

সমাজসেবী ও মুরব্বি মঈন উদ্দিন আহমদ এর সভাপতিত্বে ও মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আলী হোসেন বাচ্চুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিসিক কাউন্সিলর ও মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক খসরুজামান খসরু, মহানগর বিএনপির সাবেক শিশু বিষয়ক সম্পাদক আব্দুল হাকিম, ১০নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সেলিম আহমদ মাহমুদ, মহানগর যুবদলের আহবায়ক কমিটির সদস্য মির্জা সম্রাট, বিএনপি নেতা সেলিম আহমদ, পারভেজ খান জুয়েল, নাজমুল হোসেন মজনু প্রমুখ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৫২