কুলাউড়া উপজেলার জয়চন্ডী ও কাদিপুর ইউনিয়নে বন্যার্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

 


বৃহস্পতিবার দুপুরে জয়চন্ডীর শাহাবুদ্দিন কমিউনিটি সেন্টার ও কাদিপুরের ফরিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নবম দিনের মতো এ খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

 

এ সময় উপস্থিত ছিলেন- কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সহসভাপতি অরবিন্দ ঘোষ বিন্দু, জয়চন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব মাহবুব, সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য জুমা উদ্দিন আহমদ, কুলাউড়া সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপন, সিলেট মহানগর শ্রমিক লীগ নেতা আলী হোসেন মুশাহিদ, কুলাউড়া উপজেলা ছাত্রলীগের সহসভাপতি খায়রুল আলম মিঠু, তুহিনুর জামান ইয়াকুব, উপজেলা ছাত্রলীগ নেতা সোহেল আহমদ, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা ওয়াসিম আহমদ, এম এ শুকুর, রাউৎগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাকিল আহমদ অভি, জয়চন্ডী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বাতেন খান প্রমুখ।

 

এর আগে, কুলাউড়া পৌরসভা, ভূকশিমইল, কাদিপুর, জয়চন্ডী, ভাটেরা ও বরমচাল ইউনিয়নে নাদেলের পক্ষ থেকে ১৪শ প্যাকেট খাদ্যসামগ্রী ও ১১শ রান্না করা খাবার বিতরণ করা হয়।

 


সিলেটভিউ২৪ডটকম/এসআরএসি/এসডি-২৬