বাংলাদেশ গ্রীন ক্রিসেন্ট সোসাইটি কুয়েত এর উদ্যোগে সিলেটের ফেঞ্চুগঞ্জের ৫ ইউনিয়নে পর্যায়ক্রমে নগদ অর্থ ও খাদ্য সহায়তা বিতরণ করা হচ্ছে।

 


শুক্রবার (১ জুলাই) দুপুরে ফেঞ্চুগঞ্জ উপজেলার ২ নং মাইজগাঁও ইউনিয়নের ফেরিঘাট ও নুরপুর এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন- ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্ষীয়ান রাজনীতিবিদ মো. শওকত আলী, ফেঞ্চুগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও রাজনীতিবিদ মাওলানা হারুনুর রশীদ, গ্রীন ক্রিসেন্ট সোসাইটির সাংগঠনিক সম্পাদক প্রবাসী সাংবাদিক আহাদ আম্বিয়া খোকন, স্থানীয় মেম্বার নজরুল ইসলাম. ফেঞ্চুগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সাবুল আহমদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল আহমদ, সমাজকর্মী সুমন আহমদ চৌধুরী, বাবলা দাস, জনি আহমেদ প্রমুখ।

 

বাংলাদেশ গ্রীন গ্রীন ক্রিসেন্ট সোসাইটি কুয়েতের সাংগঠনিক সম্পাদক আহাদ আম্বিয়া খোকন জানিয়েছেন, ফেঞ্চুগঞ্জ ৫ টি ইউনিয়নে  ন্যাদুর্গত মানুষের মধ্যে ২৫০ পরিবারকে  খাদ্য সহায়তা ও অর্থ বিতরণ করা হবে বাংলাদেশ গ্রীন ক্রিসেন্ট সোসাইটি কুয়েতের পক্ষ থেকে।

 


সিলেটভিউ২৪ডটকম/এএকে/এসডি-১৫