হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মাজারের পুকুরে ভেসে উঠলো সেই বালু শ্রমিক কদর আলী (৪৮) এর মাথা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহহীন মাথা উদ্ধার করে।

 


রবিবার সকাল ১০ টার দিকে উপজেলার ঐতিহ্যবাহী দাউদনগর বন্দেগী শাহ সৈয়দ দাউদ (রহঃ) ও বন্দেগী সৈয়দ মহিব উল্লা (রহঃ) মাজারের গজার মাছের পুকুর থেকে দেহবিহীন মাথা উদ্ধার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ থানার (ওসি) অজয় চন্দ্র দেব।

তিনি জানান, শনিবার সকালে হবিগঞ্জ শহরের মাছুলিয়া খোয়াই নদীর পাড় থেকে মাথাবিহীন একটি মরদেহ উদ্ধার করা হয়। পরে সেই মরদেহটি শহরের ইনাতাবাদ জঙ্গল বহুলা এলাকার কদর আলীর বলে নিশ্চিত করেন স্বজনরা। এর পর থেকেই মাথা উদ্ধারে অভিযান চালাচ্ছিল পুলিশ।

 

সকালে স্থানীয়রা শায়েস্তাগঞ্জের শাহ সৈয়দ দাউদ (রহঃ) ও বন্দেগী সৈয়দ মহিব উল্লা (রহঃ) মাজারের গজার মাছের পুকুর থেকে দেহবিহীন মাথা দেহ দেখতে পায়। পরে পুলিশ গিয়ে তা উদ্ধার করে এবং স্বজনদের মাধ্যমে নিশ্চিত হওয়া যায় যে এই মাথা সেই কদর আলীর। নিহত কদর আলী খোয়াই নদীতে বালু উত্তোলনের শ্রমিক হিসেবে কাজ করতো বলে জানা গেছে।

 

তিনি আরো বলেন, বিষয়টি নিয়ে সদর থানা পুলিশ ও জেলা পুলিশের বেশ কয়েকটি টিম তদন্ত করছে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনও নিশ্চিত নয়। তবে সিসি ফুটেজ দেখে আসামীদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্ঠা অব্যাহত রয়েছে।

 

এদিকে, এ ঘটনার ২৪ ঘন্টা পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

 

সিলেটভিউ২৪ডটকম/জেসি/এসডি-০২