ক্যান্সার আক্রান্ত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী তাহসিন তাবাসসুম ইফতির চিকিৎসার অর্থ সংগ্রহে তিনদিনব্যাপী চ্যারিটি ফেস্ট আয়োজন করা হয়েছে।

 


বিশ্ববিদ্যালয়ের চলচ্চিত্র বিষয়ক সংগঠন 'চোখ ফিল্ম সোসাইটি' উদ্যোগে এই ফেস্টের আয়োজন করা হচ্ছে বলে সংগঠনটি বুধবার সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, তাহসিন তাবাসসুম ইফতির চিকিৎসার জন্য অর্থ সংগ্রহের জন্য শাবির চলচ্চিত্র সংগঠন 'চোখ ফিল্ম সোসাইটি' আয়োজন করতে যাচ্ছে 'চোখ চ্যারিটি ফেস্ট ফর ইফতি'। বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এই চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

এর মধ্যে বৃহস্পতিবারে প্রদর্শিত হবে- দুপুর দুইটায় বাংলা চলচ্চিত্র 'হালদা',  বিকাল সাড়ে চারটায় ইংরেজির 'ফরেস্ট গাম্প' এবং সন্ধ্যা সাড়ে সাতটায় একই ভাষার চলচ্চিত্র 'লুকা'।

শুক্রবার বিকাল সাড়ে চারটায় মালায়লাম চলচ্চিত্র 'জানা গানা মানা' , এবং সন্ধ্যা সাড়ে সাতটায় বাংলা চলচ্চিত্র 'কমলা রকেট'  প্রদর্শিত হবে।

পরেরদিন শনিবার দুপুর দুইটায় কোরিয়ান চলচ্চিত্র 'মিরাকেল ইন সেল নং সেভেন', বিকাল সাড়ে চারটার ইংরেজি 'দ্যা গ্রেট ডিকটেটর' এবং সন্ধ্যা সাড়ে সাতটায় 'ইউর নেইম' প্রদর্শিত হবে।

বিশ্ববিদ্যালয়ের অর্জুনতলায় এ চলচ্চিত্র প্রদর্শনীর টিকিট পাওয়া যাচ্ছে। প্রতি টিকিটের মূল্য ৫০ টাকা। এছাড়া চলচ্চিত্র প্রদর্শনীর দিনে সেন্ট্রাল অডিটোরিয়ামেও টিকেট কিনে দেখার সুযোগ থাকছে।  

সিলেটভিউ২৪ডটকম/নোমি/ইআ